কলারোয়ায় মুক্তিযোদ্ধার মেধাবী সন্তানদের শিক্ষা বৃত্তি প্রদান


499 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় মুক্তিযোদ্ধার মেধাবী সন্তানদের শিক্ষা বৃত্তি প্রদান
ফেব্রুয়ারি ১২, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রজমান, কলারোয়া ::
কলারোয়ায় মুক্তিযোদ্ধার মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। রোববার বেলা ১১ টার দিকে এমআর ফাউন্ডেশন অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এমআর ফাউন্ডেশনের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মিজানুর রহমান।

এমআর ফাউন্ডেশনের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের আর্থিক সহায়তায় প্রতি বছর এই শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। এবার ১৮ জন মুক্তিযোদ্ধা পরিবারের মেধাবী সন্তানদের হাতে শিক্ষা বৃত্তি তুলে দেওয়া হলো।

কলারোয়া পাবলিক ইনস্টিটিউট’র সাধারণ সম্পাদক এড. শেখ কামাল রেজার পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ’র কমান্ডার গোলাম মোস্তফা, ডেপুটি কমান্ডার আবুল হোসেন, সাংগঠনিক কমান্ডার সৈয়দ

আলি, পাবলিক ইনস্টিটিউট’র সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, পাবলিক ইনস্টিটিউট’র সাবেক সভাপতি অধ্যাপক আবুল খায়ের, শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ রেজাউল ইসলাম, অধ্যাপক আনারুল ইসলাম, অধ্যাপক সাহাদাৎ হোসেন,

কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমান, দপ্তর সম্পাদক এমএ সাজেদ প্রমুখ।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বলেন, মুক্তিযোদ্ধারা দেশ ও জাতির অহংকার। মহান মুক্তিযুদ্ধে তাঁদের আত্মত্যাগ চিরস্মরণীয়। তাঁদের জন্য আমাদের প্রত্যেকেরই প্রকৃত সম্মান ও মর্যাদা প্রদর্শন করা দরকার। সকল ভালো কাজে তাঁদের পাশে দাঁড়ানোটা প্রতিটি দেশ প্রেমিক নাগরিকের কর্তব্য।

মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দেবে সর্বত্র-এ প্রত্যাশা আমরা দৃঢ়তার সাথে করতে পারি।
##