কলারোয়ায় মুজিব বর্ষের ক্ষণগণনার উদ্বোধন উপলক্ষে নানা কর্মসূচী গ্রহণ


525 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় মুজিব বর্ষের ক্ষণগণনার উদ্বোধন উপলক্ষে নানা কর্মসূচী গ্রহণ
জানুয়ারি ১০, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি ॥
মুজিব বর্ষের ক্ষণগণনা উদ্বোধন উপলক্ষে সাতক্ষীরার কলারোয়ায় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। ১০ জানুয়ারী ২০২০ তারিখ থেকে ক্ষণগণনা শুরু বিষয়ক সাংবাদিকদের নিয়ে বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী সাহাজাদাসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
প্রেস ব্রিফিং এ জানানো হয়, ১৭ই মার্চ ২০২০ থেকে ১৭ মার্চ ২০২১ সালের সময়কে মুজিববর্ষ ঘোষনা করেছে সরকার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী এবং মুজিববর্ষ উদযাপনের বর্ণাঢ্য সূচনা হিসাবে আগামী ১৭ মার্চ ২০২০ তারিখে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে ঢাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকীর উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
সেই উপলক্ষকে সামনে রেখে কলারোয়ার সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ।
এদিকে, এদিন ২.৩০ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুস্পামাল্য অর্পন, ২.৩৫ মিনিটে বর্ণাঢ্য মুজিব র‌্যালি, ২.৫০ মিনিটে সমবেত কন্ঠে শুদ্ধস্বরে জাতীয় সঙ্গীত পরিবেশন, ২.৫৫ মিনিটে বিজয় ফুলের বিশেষ প্রদর্শনী, ৩-৬ টা পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক দেশব্যাপি মুজিববর্ষের ক্ষণগণনার উদ্বোধন অনুষ্ঠান বড়পর্দায় সম্প্রচার, সন্ধ্যায় জাতীর পিতার জীবন ও কর্মের উপর আলোচনা সভা ও শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।