কলারোয়ায় শিক্ষক মোমিন উদ্দীন আর নেই


353 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় শিক্ষক মোমিন উদ্দীন আর নেই
অক্টোবর ১৩, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় ডা: মহিদুজ্জামান টনির পিতা বিশিষ্ট সমাজ সেবক, অবসরপ্রাপ্ত  শিক্ষক মোমিনউদ্দীন ধাবক ইন্তেকাল করেছেণে (ইন্না——রাজিউন)।

মঙ্গলবার সকাল  সাড়ে ৮ টার দিকে কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামস্থ বাড়িতে তিনি বার্ধক্যজনিত কারণে মারা যান। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

মরহুম মোমিন উদ্দীনের স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার সন্তানই চাকুরীজীবি। বড় ছেলে মনিরুজ্জামান কর্তমানে সচিব, মেঝ ছেলে মহিদুজ্জামান টনি এমবিবিএস ডাক্তার ও ছোট ছেলে কামরুজ্জামান ব্যাংক কর্মকর্তা হিসেবে বর্তমানে ঢাকাতে কর্মরত আছেন।

তিনি তালার মানিকহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন যাবত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন। তার হাতে গড়া অসংখ্য ছাত্র-ছাত্রী দেশের বিভিন্ন স্থানে দায়িত্বশলি পদে কর্মরত রয়েছেন। তিনি একজন আদর্শ শিক্ষক ছিলেন।

মরহুমের ছেলেরা ঢাকায় থাকায় আগামীকাল বুধবার সকালে জানাযা নামাজ শেষে গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলার তালা উপজেলার ধানদিয়া ইউনিয়নের গড়েরডাঙ্গা গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে কবররস্থ করা হবে বলে মরহুমের পারিবারিক সুত্রে জানা যায়।

এদিকে, শিক্ষক মোমিন উদ্দীনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারেরপ্রতি সমবেদনা জানিয়েছেন ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদক, এটিএন বাংলার নিজস্ব প্রতিনিধি এম কামরুজ্জামান। সাংবাদিক এম কামরুজ্জামানের শিক্ষক ছিলেন মরহুম মোমিন উদ্দীন।