কলারোয়ায় সাংবাদিক বুলু আহমেদের দাফন সম্পন্ন


249 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় সাংবাদিক বুলু আহমেদের দাফন সম্পন্ন
মে ২৯, ২০২১ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও খুলনা থেকে প্রকাশিত দৈনিক অনির্বান পত্রিকার নির্বাহী সম্পাদক সদ্যপ্রয়াত বিশিষ্ঠ সাংবাদিক বুলু আহমেদের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ মে) সকাল ১০টায় কলারোয়া পৌরসভাধীন দক্ষিণ মুরারীকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে নামাজে জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজা নামাজে ইমামতি করেন শেখ রাফিদ হোসেন।

মুরারীকাটি হাইস্কুলের শিক্ষক শিক্ষক আলী আহমদের সঞ্চালনায় জানাজাপূর্ব বক্তব্য রাখেন কলারোয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আলহাজ মো. আবু নসর, মরহুমে শ্যালক দেবহাটার সাবেক উপজেলা চেয়ারম্যান এড. গোলাম মোস্তফা, সেজভাই ইকবাল আহমেদ ও হাফেজ ফয়সাল হোসেন।

জানাজায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রয়াতের একমাত্র পুত্র তাসরিফ আহমেদ, কলারোয়া পৌর মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, সাতক্ষীরা জজ কোর্টের আইনজীবী এড. কাজী আব্দুল্লাহ আল হাবিব, মুরারীকাটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাওফিকুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম, সাংবাদিক গোলাম রহমান, প্রভাষক আরিফ মাহমুদ, মহিদার রহমান, দৈনিক অনির্বাণের আবু হাসান, আব্দুর রহমান সাগরসহ অসংখ্য মুসল্লি।

উল্লেখ্য, শুক্রবার (২৮ মে) সন্ধ্যা ৭টার দিকে পৌরসভাধীন দক্ষিণ মুরারীকাটি গ্রামের নিজ বাড়িতে ৬২ বছর বয়সে মারা যান বুলু আহমেদ (ইন্না..রাজিউন)। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক পুত্র ও এক কন্যা, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। কিডনি ড্যামেজসহ নানান রোগে আক্রান্ত হয়ে তিনি অসুস্থ ছিলেন।
সদ্যপ্রয়াত বুলু আহমেদের চাচা দৈনিক অনির্বান পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আলী আহমেদ গত ২৯ এপ্রিল খুলনায় ইন্তেকাল করেন।

#