কলারোয়ায় সাফজয়ী মাছুরা ও তার পরিবারের সদস্যদের সংবর্ধনা


225 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় সাফজয়ী মাছুরা ও তার পরিবারের সদস্যদের সংবর্ধনা
অক্টোবর ৬, ২০২২ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ কে এম আনিছুর রহমান ॥

সাতক্ষীরার কলারোয়ায় সাফ মহিলা চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ মহিলা ফুটবল দলের গৌরবময় অর্জনে মিডফিল্ডার মাছুরা পারভিন ও তার পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়।
অনুষ্ঠানে মাছুরা পারভিন ও তার পরিবারের সদস্যদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেন সাতক্ষীরা ১ আসনের সাংসদ অ্যাড.মোস্তফা লুৎফুল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু ,উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস, উপজেলা আ’লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারণ সম্পাদক আলিমুর রহমান, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাছিরউদ্দীন মৃধা, পৌর মেয়র মনিরুজ্জামান বুলবুল, কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান,ইউপি চেয়ারম্যানবৃন্দ,উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাগনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে মাছুরার সাথে মাছুরার বাবা রজব আলী, মা ফাতিমা বেগম,ও বোন সুমাইয়া ইয়াসমিনও উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে মাছুরা খাতুন বলেন,আমার জন্মভূমি কলারোয়া। কলারোয়ার মানুষরা যে ভালোবাসা আমাকে দিয়েছে তাতে আমি মুগ্ধ। তিনি আরও বলেন,আপনারা আপনাদের ছেলে মেয়েদের খেলার মাঠে পাঠান। আমাদের মত তারাও একদিন দেশের মুখ উজ্জ্বল করবে।
উল্লেখ্য,মাছুরা পারভিনের জন্মস্থান সাতক্ষীরার কলারোয়া উপজেলার কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামে।

#