কলারোয়ায় সীমান্তে ৭ ব্যক্তি আটক


348 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় সীমান্তে ৭ ব্যক্তি আটক
এপ্রিল ৮, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারতে থেকে বাংলাদেশে আসা এবং বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় ৭জনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে বিজিবি। শনিবার ভোরে উপজেলার সীমান্তবর্তী কেঁড়াগাছি মেইন ফিলার ১৩/৩ এস এর ৬ আরবি’র নিকট থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত ভারত থেকে বাংলাদেশে আসা যশোর জেলার বাঘারপাড়া থানার ছাইবাড়িয়া গ্রামের তহর আলীর ছেলে আব্দুস সামাদ (৪৫), সামাদের স্ত্রী গোপালী খাতুন (৩০), সাতক্ষীরা জেলার তালা থানার মৃত বধু সরদারের ছেলে আব্দুস সামাদ (৪০),সামাদের স্ত্রী আছমা খাতুন,তাদের নাবিলিকা মেয়ে সাবিনা খাতুন (১৩), শিশু ছেলে সামিউল (৪) ও শিশু মেয়ে মনিরা খাতুন (৫)। অপরদিকে বাংরাদেশ থেকে ভারতে যাওয়ার সময় উপজেলার গারাখালী গ্রামের ওজিয়ার রহমানের ছেলে আবু তাহের (৩৫) । কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের হাবিলদার রফিকুল ইসলাম জানান, শনিবার ওই সময় ওই সীমান্তে টহলকালে ওই ব্যক্তিরা ভারত থেকে বাংলাদেশে  আসে এবং বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। পরে তারা কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাদেরকে থানা পুলিশে সোর্পদ করে। এ ব্যাপারে কলারোয়া থানায় পৃথক দুটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
########

কলারোয়ায় ইয়াবাসহ ১ ব্যক্তি আটক
কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় ইয়াবাসহ ওহিদুজ্জামান পচা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ওফাপুর পালপাড়া এলাকা থেকে তাকে ১০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। সে কলারোয়া পৌর সদরের মির্জাপুর গ্রামের শামসুর রহমানের ছেলে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, শনিবার সকালে তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন,কয়েকজন মাদক ব্যবসায়ী ওই  এরাকায় মাদক দ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। পরে  সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে ১০ পিচ ইয়াবাসহ আটক করে এবং অন্যরা দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে।