কলারোয়ায় সীমান্তে ৮ ব্যক্তি আটক


434 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় সীমান্তে ৮ ব্যক্তি আটক
এপ্রিল ১৪, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসায় ৭ জনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে বিজিবি। শুক্রবার ভোরে উপজেলার সীমান্তবর্তী কেঁড়াগাছি মেইন ফিলার ১৩/৩ এস এর ৫ ও ৬ আরবি’র নিকট থেকে পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো- খুলনা জেলার কয়রা থানার পাতাখালী গ্রামের  মৃত বাবর আলী মোল্যার ছেলে মোজাহিদ মোল্যা (২৯), মোজাহিদ মোল্যার স্ত্রী শিউলি আক্তার (২৬), মোজাহিদের দুই শিশু ছেলে  আরিফুল মোল্যা (৫) ও আব্দুর রহিম মোল্যা (৯), পটুয়াখালী জেলার রাংগাবালি থানার চরমোন্ডল গ্রামের লতিফ মৃধার মেয়ে খুকি বেগম (৩০), আরেক মেয়ে রেহেনা খাতুন (৪০), সাথে কওসার মিস্ত্রি নাবিলিকা মেয়ে সুমাইয়া আক্তার (১০),খুলনা জেলার অভয়নগর থানার সিদ্দিপাশা গ্রামের গোলাম আম্বিয়ার স্ত্রী রশিদা বেগম (২৮)।
কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের নায়েক জাকির ও আব্দুল আজিজ জানান, শুক্রবার ওই সময় ওই সীমান্তে টহলকালে ওই ব্যক্তিরা ভারত থেকে বাংলাদেশ  অভ্যন্তরে প্রবেশ করার সাথে সাথে তাদেরকে আটক করা হয়। পরে তারা কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাদেরকে থানা পুলিশে সোর্পদ করে। এ ব্যাপারে কলারোয়া থানায় পৃথক দুটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।