কলারোয়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের গঠিত টিমের সদস্যদের উদ্বুদ্ধকরণ সভা


161 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের গঠিত টিমের সদস্যদের উদ্বুদ্ধকরণ সভা
এপ্রিল ৯, ২০২১ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “সেবা”র আয়োজনে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ব্যক্তিদের দাফন ও সৎকারের উদ্দেশ্যে গঠিত টিমের সদস্যদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় কলারোয়া উপজেলা অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়। এ্যাডঃ শেখ কামাল রেজার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী।
প্রধান অতিথি কলারোয়া উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম লাল্টু বলেন, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “সেবা”র কর্মকান্ড ভূয়সী প্রশংসার দাবীদার এবং দাফন ও সৎকার টিমের সদস্যদের সামাজিক নিরাপত্তা, সামাজিক মর্যাদা, সুরক্ষা সামগ্রীর সরবরাহ নিশ্চিত করা হবে।
বিশেষ অতিথির বক্তব্যে কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন, স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন ও সৎকার টিমের সদস্যদের সুরক্ষা, প্রশিক্ষণ ও টিকা প্রদানের ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া মসজিদে তারাবির নামাজের সময় ইসলামী ফাউন্ডেশন এর নীতিমালা মেনে তারাবি ও ইফতার করার জন্য কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার তাগিদ দেন। স্বেচ্ছায় সেবা’র দাফন টিমে কাজ করতে আগ্রহ প্রকাশ করে সদস্য হওয়ার আহ্বান জানান তিনি।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আক্তার হোসেন, কলারোয়া রিপোর্টাস ক্লাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরী পলাশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ গাজী আশিক ইকবাল বাহার, মুসলিমদের পক্ষে দলনেতা মাওঃ মুফতি মতিউর রহমান, হিন্দুদের পক্ষে শ্রী লক্ষণ বিশ্বাস , যুগ্ম আহবায়ক বি,এম ফিরোজ, সদস্য সচিব মিজানুর রহমান, ইসলামী ফাউন্ডেশন এর প্রতিনিধি মোঃ সিরাজুল ইসলাম, সহকারী অধ্যাপক কে,এম,আনিছুর রহমান, সুপার মুজিবর রহমান, সাংবাদিক আরিফুল হক চৌধুরী, সেলিম খান প্রমূখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সেবার আহবায়ক শেখ শাহাজাহান আলী শাহিন।

#