কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় বাস শ্রমিকের মৃত্যু


352 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় বাস শ্রমিকের মৃত্যু
জুলাই ১, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় সুমন আহম্মেদ নামে এক বাস শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ৮ টার দিকে কলারোয়া উপজেলা বাসস্টান্ড সংলগ্ন প্রেসক্লাবের সামনে। নিহত সুমন (১৮) সাতক্ষীরা সদর থানার ১১ নং ঝাউডাঙ্গা ইউনিয়নের ছয়ঘোরিয়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও থানা সুত্রে জানা গেছে, শনিবার সকালে যশোর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি এক্সপ্রেস বাস (নং-যশোর-জ-১১-০০২০) কলারোয়া উপজেলা স্টান্ডে এসে যাত্রী উঠা-নামা করায়। এর পরপরই যশোর থেকে ছেড়ে আসা অপর একটি যাত্রীবাহি লোকাল বাস (নং-সিলেট-জ-১১-০৩৫৬) ওই স্টান্ডে পৌছে দ্রুত যাত্রী উঠিয়ে এবং নামিয়ে ওই এক্সপ্রেস বাস অতিক্রম করে আগে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এক্সপ্রেস বাসের হেলফার সুমন বাসে উঠার সময় পেছন দিক থেকে লোকাল বাসটি ধাক্কা দিলে সে বাসের নীচে পড়ে চাকায় পিষ্ট ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘাতক লোকাল বাসটি আটক করে এবং দ্রত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় এ ঘটনায় কোন অভিযোগ বা এজাহার দাখিল হয়নি। তবে লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।