কলারোয়ায় হাতুড়ি পেঠায় একই পরিবারে তিন জন আহত


454 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় হাতুড়ি পেঠায়  একই পরিবারে তিন জন আহত
সেপ্টেম্বর ২৩, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় পুর্ব শত্রুতার জের ধরে একই পরিবারে তিন জনকে হাতুড়ি পেটায় আহত করেছে দুবৃর্ত্তরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে উপজেলার জালালাবাদ গ্রামে। আহতরা হলো উপজেলার জালালাবাদ গ্রামের মৃত শওকত আলি সানার ছেলে আলমগীর হোসেন পলাশ (৩৫) তার ভাই হুমায়ন কবির বিপুল (৩২) ও রেজাউল ইসলাম টুটুল (২৫)।

আহতরা বর্তমানে কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হাসপাতাল সুত্রে জানা গেছে, গত ৫/৬ মাস আগে তালা উপজেলার পাটকেল ঘাটা থানার গড়েরডাঙ্গা গ্রামের জনি নামের এক যুবকের একটি মোবাইল ছিনতাই হয়ে যায়। এ ঘটনায় দোষারুপ করা হয় উপজেলার জালালাবাদ গ্রামের আব্দুল খালেকের ছেলে আলমগীকে। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে জনি গড়েরডাঙ্গা হতে কলারোয়ায় আসার পথিমধ্যে জালালাবাদ বাজারে পৌছালে আলমগীর দেখতে পেয়ে জনিকে গতিরোধ করে।

এ সময় জনি কোন কিছু বুঝে উঠার আগেই আলমগীর হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকলে  জালালাবাদ গ্রামের পলাশ মারপিট ঠেকাতে গেলে আলমগীরসহ তার দলবল পলাশকে ও তার দুই ভাইকে হাতুড়ি দিয়ে মাথায় এলোপাতাড়ি মারতে থাকে এতে তারা তিন ভাই আহত হয়। পরে আহতদেরকে স্থানীয় লোকজনজন উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে।