কলারোয়ায় হেল্প ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ


417 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় হেল্প ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ
জানুয়ারি ৩, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান :
কলারোয়ায় মালয়েশিয়া প্রবাসি শাহ হাবিব ও মারূফ প্রচালিত আন্ত: মানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান হেল্প ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার উপজেলার হেলাতলা আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের গরিব অসহায় ছাত্র-ছাত্রীদের মধ্যে কলম ও খাতা বিতরণ করা হয়। হেল্প ফাইন্ডেশনের কর্মকর্তা মারুফ হুসাইনের সভাপতিত্বে এ সব বিতরণকালে উপস্থিত ছিলেন হেলাতলা আইডিয়াল মাধ্যমিক

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আলিম, হেল্প ফাইন্ডেশনের ফয়জুল্লাহ ফিরোজ, মনিরুজ্জামান, মাসুদ রানা, আব্দুর সাত্তার, শাহীনুজ্জামান, ইমরান হোসেন, সাদ্দাম হোসেন, রাশিদা আক্তার রুমা, ফয়েম আহম্মেদ, সুমাইয়া পারভীন সেতু, বাতেন হোসেন,

হেলাতলা আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সিরাজুল ইসলাম, জাকাতুল্লাহ, ইবাদুল ইসলাম, মিজানুর রহমান, এনতাজ আলী, মশিয়ার রহমান, বাসারাত হোসেন, আজিজুল ইসলাম, নঞ্জন কুমার ঘোষ, সমীর কৃুমার মিত্র, এমএম আব্দুর রউফ, আবু তালেব, আব্দুল গফুর, ইমদাদুল হক মিলন, পাপিয়া সুলতানা, আব্দুল মাজেদ, মোজাফ্ফার হোসেন প্রমুখ।
##

 

কেঁড়াগাছি বাজারে গভীর রাতে দোকানে চুরি
কলারোয়ার কেঁড়াগাছি বাজারের এক দোকান থেকে প্রায় দুই লাখ টাকার কীটনাশক চুরি হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত গভীর রাতে।

দোকান মালিক মকবুল জানান, তিনি একজন সিনজেনটার রিটেইলার। প্রতিদিনের ন্যায় সোমবার রাতে ওই বাজারে তার দোকানে তালা দিয়ে বাড়ি চলে যান।

গভীর রাতে কে বা কারা তার দোকানের তালা ভেঙ্গে দোকানে থাকা সিনজেনটার বিভিন্ন কীটনাশক চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মুল্য প্রায় দুই লাখ টাকা হবে বলে তিনি জানান। এ রির্পোট লেখা পর্যন্ত কলারোয়া থানায় সাধারণ ডায়েরীর প্রস্তুতি চলছিল বলে জানা যায়।
##