কলারোয়ায় ৪ জনকে গলা কেটে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন


143 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ৪ জনকে গলা কেটে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
অক্টোবর ১৭, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরার কলারোয়ার একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয়রা। শনিবার সকালে নিহত শাহিনুরের বাড়ি সংলগ্ন যশোর-সাতক্ষীরা মহা-সড়কে উক্ত মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, হেলাতলা ইউপি সদস্য আব্দুস সাত্তার, ইউপি সদস্য শোহারাব, মহিলা ইউপি সদস্য মমতাজ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, নিহত শাহিনুরের মা শাহিদা খাতুন, বোন আছিয়া খাতুন প্রমূখ।
বক্তারা বলেন, গভীর রাতে একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। যদি প্রকৃত আসামিরা ধরা না পড়ে, তাহলে এ ধরনের ঘটনা আরো ঘটতে পারে। বক্তারা এ সময় এই লোমহর্ষক হত্যাকান্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান। একই সাথে নিহতের স্বজনরা তার আপন ভাই রায়হানুলের রিমান্ড বন্ধের দাবী জানান এবং প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

প্রসঙ্গত ঃ গত ১৫ অক্টোবর (বৃহস্পতিবার) ভোররাতে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে শাহিনুর, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে মাহি ও মেয়ে তাসনিমকে গলা কেটে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনায় নিহত শাহিনুরের ভাই রায়হানকে গ্রেফতার করে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করেছে সিআইডি পুলিশ।