কলারোয়ায় ৫ম বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে বাঁকড়া কপোতাক্ষ ক্রীড়াচক্র সেমিফাইনালে


397 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ৫ম বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে বাঁকড়া কপোতাক্ষ ক্রীড়াচক্র সেমিফাইনালে
অক্টোবর ২৬, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় ৫ম বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলায় জয়লাভ করেছে বাকড়া কপোতাক্ষ ক্রীড়াচক্র। সোমবার বিকেলে কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে আয়োজিত এ খেলায় বাকড়া কপোতাক্ষ ক্রীড়া চক্র ৫-৪ গোলে তালা সেন্ট মেরী স্পোটিং ক্লাবকে পরাজিত করে সেমিফাইনালে খেলার খেলার যোগ্যতা অর্জন করেছে।

এমআর ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের অর্থায়নে এবং কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থা ও পাবলিক ইন্সটিটিউটের উদ্যোগে এ টুর্ণামেন্টের ৫ম আসর অনুষ্ঠিত হচ্ছে।

তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ ম্যাচে  নির্ধারিত সময়ে  কোন দলই গোল না করতে পারায় অবশেষে কর্তৃপক্ষ ট্রাইবেকারের সিদ্ধান্ত নেন। এতে বাকড়া কপোতক্ষ ক্রীড়া চক্র ৫ গোল করে এবং তালা সেন্ট মেরী স্পোটিং ক্লাব ৪ গোল করে পরাজিত হয়।

খেলাটি পরিচালনা করেন মাসউদ পারভেজ মিলন, মিয়া.ফারুক হোসেন স্বপন,  মোশারফ হোসেন ও আব্দুল মাজেদ।

ধারাভাষ্যে ছিলেন প্রভাষক রফিকুল ইসলাম, মীর রফিকুল ইসলাম ও মাস্টার শেখ শাহজাহান আলী শাহীন,এবিএম সিদ্দিক, আব্দুর ওহাব মামুন, হাসান জাকারিয়া।

বিপুল দর্শক সমাগমে খেলাটি অন্যদের মধ্যে উপভোগ করেন কলারোয়া পাবলিক ইন্সটিটিউটের সাধারণ সম্পাদক এড.শেখ কামাল রেজা, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌধুরী, প্রধান শিক্ষক আব্দুর রব, আব্দুর রহিম বাবু, শেখ শহিদুল ইষলাম, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, শেখ শহীদুল ইসলাম, ডা.শামসুর রহমান, ডা.আবু তাহের,বিশিষ্ট গায়ক প্রভাষক ভোলানাথ মন্ডল,প্রধান শিক্ষক ইউনুস আলী প্রমুখ।
আগামি ২৮ অক্টোবর একই মাঠে সেমিফাইনাল খেলায়  মুখোমুখি হবে মাধবকাটি পঞ্চপ্রাম যুব সংঘ ও সাতক্ষীরার সপ্তম গ্রাম রিক্রিয়েশন ক্লাব ।