কলারোয়ায় ৬ষ্ঠ বজলুর রহমান স্মৃতি টি-২০ টুর্নামেন্ট : সাতক্ষীরা ক্রিকেট একাডেমি ফাইনালে


1056 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ৬ষ্ঠ বজলুর রহমান স্মৃতি টি-২০ টুর্নামেন্ট : সাতক্ষীরা ক্রিকেট একাডেমি ফাইনালে
ফেব্রুয়ারি ২০, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় ৬ষ্ঠ বজলুর রহমান স্মৃতি টি ২০ টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে সাতক্ষীরা ক্রিকেট একাডেমি জয়লাভ করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে। শনিবার সাড়ে ১২ টায় কলারোয়া জিকেএমকে পাইলট মডেল হাইস্কুল ফুটবল মাঠে এ খেলায় মুখোমুখি হয় সাতক্ষীরা ক্রিকেট একাডেমি ও সাতক্ষীরা সুন্দরবন ক্রিকেট একাডেমি। কলারোয়া এমআর ফাউন্ডেশন’র অর্থায়নে কলারোয়া পাবলিক ইনস্টিটিউট ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়। টসে জিতে সাতক্ষীরা সুন্দরবন ক্রিকেট একাডেমি অধিনায়ক আলতাফ হোসেন সাতক্ষীরা ক্রিকেট একাডেমির অধিনায়ক শিবলুকে ব্যাটিংয়ে আমন্ত্রন জানায়।  নির্ধারিত ২০ ওভারের মধ্যে ১৯ ওভার ২ বলে সাতক্ষীরা ক্রিকেট একাডেমি সবক’টি উইকেট হারিয়ে ১৯৩ রান সংগ্রহ করেন। দলের পক্ষে ৪১ বলে ৭৬ রান করেন তানভীর।  জবাবে সাতক্ষীরা সুন্দরবন ক্রিকেট একাডেমি ১৯৪ রানের জয়ের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে ১৭ ওভার ১ বে সবক’টি উইকেট হারিয়ে ১২১ রান করেন। ফলে সাতক্ষীরা ক্রিকেট একাডেমি সুন্দরবন ক্রিকেট একাডেমিকে ৭২ রানে পরাজিত করে ফাইনালে খেরার যোগ্যতা অর্ঝন করেন। সাতক্ষীরা ক্রিকেট একাডেমির ক্রিকেটার তানভীর ম্যান-অব-দ্যা ম্যাচ নির্বাচিত হয়।  এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলারোয়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কাজীরহাট কলেজের সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমান, ক.পা.ই’র সা.সম্পাদক এ্যাড কামাল রেজা, উপজেলা ক্রীড়া ষংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌধুরী জাহিদ। মঞ্চে বসে খেলাটি উপভোগ করেন কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ,সাংবাদিক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, এম এ সাজেদ, আলহাজ্ব আব্দুর রহিম বাবু, ক্রীড়া সংগঠক রেজাউল করিম লাভলু, মাহফুজুর রহমান মাখন,নাজমুল হাসনাঈন মিলন, মাস্টার আক্তারুজ্জামান আক্তার, প্রধান শিক্ষক ইউনুচ আলী প্রমুখ। খেলাটি পরিচালনা করেন জি এম মাসউদ পারভেজ মিলন ও মিয়া ফারুক হোসেন স্বপন। স্কোরারের দায়িত্ব পালন করেন মঞ্জুরুল আলম মজুমদার লিটন।  সমগ্র খেলাটির ধারা বিবরণে ছিলেন মাস্টার শেখ শাহাজাহান আলী শাহিন ,প্রভাষক রফিকুল ইসলাম ও মাস্টার আব্দুল ওহাব মামুন। আগামী ২৩ ফেব্রুয়ারী বেলা ১১ টায় একই ভেন্যুতে টুর্নামেন্টের ২ম সেমিফাইনালে মুখোমুখি হবে সাতক্ষীরা কবলাকা ক্রীড়া চক্র ও ঝিকরগাছা জাগরণী সংসদ।
##
কলারোয়ায় ইয়াবা ও গাঁজাসহ ৯ ব্যক্তি আটক

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ৯ ব্যক্তিকে আটক করেছে । গত শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। শুক্রবার বিকালে আমানুল্লাহ কলেজের সামনে থেকে ৫ পিচ ইয়াবা বিক্রয়ের অপরাধে আটক হল আটককৃতরা হলেন-উপজেলার ধানঘোরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে শাহিন আলম (২৪), পৌরসদরের তুলশিডাঙ্গা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (২৩),ঝিকরা গ্রামের দ্বীন আলি শেখের ছেলে নাজমুল ইসলাম (২৪), গদখালি গ্রামের মৃত কামরুজ্জ¦ামান বাবুর ছেলে শরিফুল ইসলাম(২৫), কাকডাঙ্গা গ্রামের আব্দুল খালেকের ছেলে ফারুক হোসেন (২৬) একই গ্রামের  রউফ সরদারের ছেলে মিন্টু সরদার (২৩), কাদপুর গ্রামের আবু তোয়েব দফাদারের ছেলে তরিকুল ইসলাম (৩০),খোরদো গ্রামের আব্বাস আলির ছেলে হাবিবুর রহমান (৩০) ও পাকুড়িয়া গ্রামের গোপাল নন্দির ছেলে দিপংকর নন্দি(৩৮)। আটককৃতদের বিরুদ্ধে ৩৫ পিচ ইয়াবা ও ৫ পুরিয়া গাঁজা থাকার অপরাধে তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।
##

কলারোয়ায় সীমান্তে ভারতীয় গরুর মাংস ও থান কাপড় উদ্ধার

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি,
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে পৃথকভাবে চোরাচালানীদের তাড়া করে  ভারতীয় গরুর মাংস ও থান কাপড় উদ্ধার করেছে বিজিবি। তবে কোন ঘটনায় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। কাকডাঙ্গা ক্যাম্পের নায়েক সুবেদার বেলাল শনিবার জানান, শুক্রবার তার নেতৃত্বে বোয়ালিয়া ফকিরপাড়া মাঠের মধ্যে চোরাচালানিদের তাড়া করে ভারতীয় ৫৫০কেজি গরুর মাংস উদ্ধার করে। অপরদিকে কমান্ডার শহিদুলের নেতৃত্বে কেড়াগাছি এলাকা থেকে ১১০ মিটার থান উদ্ধার করে। যার আনুমানিক মুল্যে ৩ লাখ ২ হাজার টাকা। জব্দকৃত মালামাল সাতক্ষীরা কাষ্টম কোরিডোরে জমা দেওয়া হয়েছে বলে জানা গেছে।