কলারোয়া ইয়াবাসহ ৩ ব্যক্তি আটক


335 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া ইয়াবাসহ ৩ ব্যক্তি আটক
মে ৩, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

কলারোয়া
সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ ব্যক্তিকে আটক করেছে। সোমবার রাতে উপজেলার সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার রামভদ্রপুর গ্রামের মৃত আব্দুর রশিদ মোড়লের ছেলে মিঠু মোড়ল (৩৫), সাতক্ষীরা সদর উপজেলার আমতলা গ্রামের ইয়ারুল ইসলামের ছেলে উজ্জ্বল ইসলাম (২২) একই গ্রামের আবুল হোসেনের ছেলে ইকবাল হোসেন (২০)। আটককৃতদের বিরুদ্ধে ইয়াবা সেবী এবং ৫ পিস ইয়াবা থাকার কারণে তাদেরকে আটক করে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা যায়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে।

 

কলারোয়া সীমান্তে মোটরসাইকেলসহ ভারতীয় মালামাল উদ্ধার
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে চোরাচালানীদের তাড়া করে ভারতীয় থানকা ও মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল উশুার করেছে বিজিবি। তবে এসময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। মাদরা বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার আবুল কাশেম জানান, মঙ্গলবার ভোর রাতে সীমান্তবর্তী ভাদিয়ালী এলাকায়  তার নেতৃত্বে টহলকালে বিজিবি সদস্যরা একদল চোরাচালানীদের তাড়া করে। এ সময় তাদের কাছে থাকা মোটরসাইকেল ও দুইটি বাইসাইকেলসহ কয়েকটি বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরে বস্তা থেকে ১৩ গাইড থান কাপড়, ৮ বস্তা জিরা, ২বস্তা জুতা,৮ বস্তা লবন, উদ্ধার করে। উদ্ধারকৃত মালের আনুমানিক মূল্যে ৩ লক্ষ টাকা।

 

কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ৪ জুয়াড়ী’র  জরিমানা
সাতক্ষীরার কলারোয়ায় ৪ জুয়াড়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গত সোমবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট  উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় এ জরিমানা করেন।  আটককৃত ৪ জুয়াড়ী হলো-পৌরসদরের গোপিনাথপুর ওয়ার্ডের নজেদ বিশ্বাসের ছেলে হাসান বিশ্বাস (৩২),গোবিন্দ মন্ডলের ছেলে দীপংকর মন্ডল (৩০),শওকত আলির ছেলে আজারুল ইসলাম ছোট (৩৫), ও সাতক্ষীরা সদর উপজেলার পাথরঘাটা গ্রামের হায়দার সরদারের ছেলে আলমগীর সরদার (৩৩)। থানা ও উপজেলা নির্বাহী অফিস সুত্রে জানা গেছে, সোমবার ওই সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি টিম পৌর সদরে  বিভিন্ন এরাকায় অভিযান চালান। অভিযানকালে পৌর সদরের গোপিনাথপুর দীপংকরের মাছের ঘেরের টোংয়ের মধ্যে টাকা দিয়ে তাস খেলার অপরাধে তাদেরকে আটক করে ওই স্থানে ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রত্যেককে একশত টাকা করে জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া থানার এস আই আসাদুজ্জামান ও উপজেলা নির্বাহী অফিসারের বেঞ্চ সহকারী এম এ মান্নান।