কলারোয়া উপজেলা আ’লীগের সভাপতি স্বপন, সম্পাদক আলিমুর


881 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া উপজেলা আ’লীগের সভাপতি স্বপন, সম্পাদক আলিমুর
নভেম্বর ২৯, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
দীর্ঘ ৫ বছর পর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে কলারোয়া উপজেলা পাইলট হাইস্কুল ফুটবল মাঠে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

কলারোয়া উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বাক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রিয় উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ালীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ ও খুলনা বিভাগীয় আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় নেতা এস.এম কামাল, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু প্রমুখ।

সম্মেলন শেষে ফিরোজ আহমেদ স্বপনকে আবারও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারন সম্পাদক পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সাবেক সাধারন সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর ভাই আলিমুর রহমানের নাম ঘোষনা করা হয়।

বক্তারা এ সময় তৃণমুল আওয়ামীলীগকে সুসংগঠিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।