কলারোয়া উপজেলা আ’লীগের সভাপতি স্বপন ও তার সহধর্মিনীর করোনা পজিটিভ


271 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া উপজেলা আ’লীগের সভাপতি স্বপন ও তার সহধর্মিনীর করোনা পজিটিভ
জুন ১২, ২০২১ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপেজলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন ও তার সহধর্মিনী উপেজলা মহিলা আ’লীগ সভানেত্রী প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রত্না করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। দেশে করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই ইতোপূর্বে উপজেলায় করোনা পজিটিভ শনাক্তাকারী মানুষের পাশে থেকে এই আক্রান্ত রাজনৈতিক ব্যক্তিত্বদ্বয় সার্বিক সহযোগীতাসহ মানসিক শক্তি জুগিয়েছেন।
পারিবারিক ভাবে জানা যায়, শনিবার সকালে প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রতœা শরীরে তাপমাত্রা বৃদ্ধি (জ্বর) অনুভব করায় কলোরায়া সরকারি হাসপাতালে চিকিৎসকের পরামর্শে এন্টিজেন কিটসে পরীক্ষা করানো হয়। পরীক্ষা শেষে তার করোনা ভাইরাসের উপস্থিতির প্রমান পাওয়া যায়।
বিষয়টি জানার পর আ’লীগ নেতা ফিরোজ আহম্মেদ স্বপন শারীরে অসুস্থতার কোন উপসর্গ ছাড়াই এন্টিজেন কিটস এ পরীক্ষা করে জানতে পারেন তারও করোনা পজিটিভের উপস্থিতি। এর পর থেকে দু’জনই পৌর সদরের তুলশিডাঙ্গান্থ নিজ বাড়িতেই আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। আক্রান্ত রাজনৈতিক ব্যক্তিদ্বয় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
এ ব্যাপারে, কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার শফিকুল ইসলাম প্রাথমিকভাবে করোনা পিজিটভ শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান উভয়ের সংগৃহীত নমুনা পিসির আর ল্যাবে পাঠানো হয়েছে। এ সময় তিনি সকলকে মাক্স পরিধানসহ সরকারি নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

উল্লেখ্য, করোনা পজিটিভ ফিরোজ আহম্মেদ স্বপন ও সুরাইয়া ইয়াসমিন রতœা ইতোপূর্বে করোনা প্রতিরোধে সরকার অনুমোদিত দুই ডোজ করোনা ভ্যাক্সিন গ্রহন করেছেন বলে জানা যায়।

#