কলারোয়া জেলা পরিষদ মার্কেটের ৫ দোকানে চুরি


72 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া জেলা পরিষদ মার্কেটের ৫ দোকানে চুরি
আগস্ট ১, ২০২২ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া পৌর সদরের জেলা পরিষদ মার্কেটের ৫ দোকানে চুরি সংঘটিত হয়েছে। রোববার গভীর রাতে কে বা কারা জেলা পরিষদ মার্কেটের তালা ভেঙ্গে ভীতরে প্রবেশ করে ৫টি দোকানের শাটার অভিনব কায়দায় মুড়িয়ে উচু করে দোকানের ভীতরে ঢুকে নগদ টাকাসহ মালামাল চুরি করে নিয়ে যায়।
ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা হলেন- ভাই ভাই গার্মেন্টসের মালিক মাসুদ,মিম গার্মেন্টসের মালিক নাঈম,তন্নী গার্মেন্টসের মালিক শরিফ, রাফা গার্মেন্টসের মালিক জাহাঙ্গীর ও বুশরা গার্মেন্টসের মালিক বিপ্লব।
ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানান, প্রতিদিনের ন্যায় তারা সবাই রোববার রাত ৮ টার সময় দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। ঔই দিন গভীর রাতে কে বা কারা মার্কেটে প্রবেশ করে শাটার মুড়িয়ে উচু করে তাদের ৫টি দোকান থেকে মোট ২৫ -৩০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। তবে এ সময় চোরেরা কম বেশী মালামালও চুরি করে নিয়ে যায়।
তারা আরো বলেন, সকালে দোকান খুলতে এসে জানতে পারেন তাদের দোকানে চুরি হয়েছে।
বাজারের নাইট গার্ডরা সন্তোষ জনক কোনো জবাব দিতে পারেনি।

কলারোয়া থানার ওসি নাছিরউদ্দীন মৃধা ঘটনার সত্যতা শিকার করে বলেন, সোমবার সকালে দোকানদারদের মাধ্যমে জানতে পেরে তিনিসহ থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সাথে সাথে কারা এই চুরির সাথে জড়িত তাদের শনাক্ত করতে পুলিশ মাঠে কাজ করছেন।