কলারোয়া থানা মাদক, জঙ্গি, নাশকতাসহ আইন শৃঙ্খলার উন্নয়নে জেলার শ্রেষ্ঠ


545 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া থানা মাদক, জঙ্গি, নাশকতাসহ আইন শৃঙ্খলার উন্নয়নে জেলার শ্রেষ্ঠ
মার্চ ২২, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
মাদক, সন্ত্রাস, জঙ্গি, নাশকতা মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতারসহ সার্বিক আইন শৃঙ্খলায় সাফল্যে সাতক্ষীরা জেলার কলারোয়া থানা শ্রেষ্ঠ হয়েছে। একই সাথে আইন শৃঙ্খলায় বিশেষ অবদান রাখায় চার পুলিশ কর্মকর্তাকে জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে জেলা আইন শৃঙ্খলা বিষয়ক সভায় ইহা ঘোষনা দিয়ে কলারোয়া থানার ওসি (তদন্ত) মো: জিয়াউর রহমানের হাতে সন্মননা ক্রেষ্ট ও উপহার তুলে দেন পুলিশ সুপার সাজাদ্দুর রহমান।
শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা নির্বাচিতরা হলেন, কলারোয়া থানার উপ-পরিদর্শক (এসআই) পিন্টু লাল ( বর্তমানে সদর সার্কেল অফিসে), এসআই সারমিন সুলতানা, এসআই সরিফুল ইসলাম ও এএসআই সাহারিয়ার হোসেন।
কলারোয়া থানার ওসি (তদন্ত) মো: জিয়াউর রহমান জানান, গত ফেব্রুয়ারী মাসে কলারোয়া থানার পুলিশ কর্মকর্তারা অভিযান চালিয়ে মাদক, জঙ্গি, নাশকতাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ৪জন ও ওয়ারেন্টভুক্ত ১৯৬জন আসামীকে গ্রেফতার করে উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সার্বিক উন্নয়নে জেলা পুলিশ সুপার স্যার কলারোয়া থানাকে শ্রেষ্ঠ নির্বাচিত করে ক্রেষ্ট ও উপহার সামগ্রী তুলে দেন। তিনি আরো বলেন, এসময় কলারোয়া থানার চার পুলিশ কর্মকর্তাকেও বিশেষ সন্মননা পুরুস্কার তুলে দেন।
প্রসংগত; কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব দেব নাথ ছুটিতে থাকায় ওসি (তদন্ত) মো: জিয়াউর রহমান কলারোয়া থানার পক্ষে ক্রেষ্ট ও উপহার সামগ্রী গ্রহন করেন।