কলারোয়া প্রেসক্লাবে আ’লীগ মনোনীত প্রার্থী আরাফাতের মতবিনিময়


352 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া প্রেসক্লাবে আ’লীগ মনোনীত প্রার্থী আরাফাতের মতবিনিময়
ফেব্রুয়ারি ১০, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কেএম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়মীলীগ মনোনীত প্রার্থী কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আরাফাত হোসেন এক মতবিনিময় করেন।

শুক্রবার সন্ধ্যা ৭ টায় তিনি কলারোয়া প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় করেন। কলারোয়া প্রেসক্লাবের সভাপতি মাস্টার দীপক শেঠের সভাপতিত্বে মতবিনিময়কালে আরাফাত হোসেন বলেন, আগামি ৬ মার্চ অনুষ্ঠেয় উপ-নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে তিনি কলারোয়ার সার্বিক উন্নয়নে ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়া তিনি কলারোয়াকে দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত জনপদে পরিণত করার ইচ্ছা পোষণ করেন।

মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের উদ্দেশ্য আরো বলেন আগামী ৬ মার্চ উপ-নির্বাচন যাতে অবাধ সুষ্ঠ নিরপেক্ষ হয় সে জন্যে তিনি সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, দপ্তর সম্পাদক এম এ সাজেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান মুন্না, শাহিনুর রহমান শাহিন প্রমুখ।
##