কলারোয়া প্রেসক্লাবে উন্নয়ন পরিষদ (উপ), সংস্থার সংবাদ সম্মেলন


353 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া প্রেসক্লাবে উন্নয়ন পরিষদ (উপ), সংস্থার সংবাদ সম্মেলন
অক্টোবর ২১, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান :
কলারোয়া উন্নয়ন পরিষদ (উপ) সাতক্ষীরা-সংস্থার পক্ষ থেকে এক সংবাদ সম্মেলন করা হয়েছে।

শুক্রবার দুপুরে কলারোয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে উন্নয়ন পরিষদ(উপ) সংস্থার কো-অর্ডিনেটর আশরাফ হোসেন লিখিত বক্তব্যে বলেন, ২০০৩ সালে উন্নয়ন পরিষদ (উপ), কলারোয়া, সাতক্ষীরা- জেলা সমাজসেবা অধিদপ্তর, সাতক্ষীরা থেকে রেজিষ্ট্রেশন পায়।

সংস্থাটি রেজিষ্ট্রেশন পাওয়ার পর উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরকারের পাশাপাশি শিক্ষা, ওয়াটার এন্ড স্যানিটেশন, স্বাস্থ্য, কুরবানী প্রোগ্রাম, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ, এতিমদের মাঝে নগদ অর্থ বিতরণ, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ঈদ প্যাকেজ বিতরণ, প্রতিবন্ধী সেবা সহায়তা ও মাতৃত্বকালীন ভাতা প্রদান কর্মসূচী প্রশিক্ষণসহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করে আসছে ।

উল্লেখিত কার্যক্রমে উপজেলা নির্বাহী অফিসার, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা,সমাজসেবা কর্মকর্তা, যুব উন্নয়ন কর্মকর্তা, ইউনিয়নের চেয়ারম্যানগনসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকেন। এমনকি সকল কার্যক্রমের সরকারি দপ্তরের প্রত্যয়ন পত্র আছে।

কিন্তু সম্প্রতি সংস্থার সুনাম-সুখ্যাতি ক্ষুন্ন করার জন্য বিভিন্ন পত্রিকায় সংস্থার পরিপন্থী ভূয়া ও বানোয়াট ভিত্তিহীন অনেক তথ্য প্রকাশিত হয়। যা আদৌ সত্য নহে। তারপরেও পত্রিকায় ওই ধরণের সংবাদের প্রতিবাদ দেওয়া হয়েছে। এমনকি ওই সব ভিত্তিহীন সংবাদের ভিত্তিতে সরকারি বিভিন্ন দপ্তর হইতে তদন্ত হয়েছে।

তদন্তেও সংস্থার বিরুদ্ধে কোন অভিযোগের সত্যতা প্রমাণিত হয় নাই। বর্তমানে মিরাজুল নামে এক ব্যক্তি যার কোন ঠিকানা দেওয়া নাই সেই ব্যক্তি বিভিন্ন দপ্তরে সংস্থাটির বিরুদ্ধে দরখাস্ত করে সুনাম-সুখ্যাতি ক্ষুন্ন করার চেষ্টা করছে। তাই মিরাজুলের মত ঠিকানা বিহীন ব্যক্তি যাতে সংস্থার বিরুদ্ধে চক্রান্ত বা সুনাম নষ্ট না করতে পারে সেজন্যে সংম্লিস্ট কর্তৃপক্ষসহ প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন এ সংবাদ সম্মেলনে।
##