কলারোয়া বাজারে সাত দোকানে ১০ হাজার টাকা জরিমানা


434 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া বাজারে সাত দোকানে ১০ হাজার টাকা জরিমানা
মে ৩০, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া বাজারে বিভিন্ন অপরাধে ৭টি দোকানে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচরাক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বাজারের বিভিন্ন মুদি, মাংস, কাপড়, পেয়াজ-রসুন, ইত্যাদি দোকানে এ জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসের বেঞ্চসহকারী আব্দুল মান্নান জানান- বাজারে ভোলানাথের পেয়াজ-রসুনের মুদি দোকানে চটের বস্তা ব্যবহার না করায় ১ হাজার টাকা, চঞ্চল হোসেনের মুরগির মাংসের দোকান ট্রেড লাইসেন্স না থাকায় ৫০০ টাকা, ইব্রাহিমের মুদির দোকানে পাটের বস্তা ব্যবহার না করায় ৩ হাজার টাকা, রেজাউল ইসলামের কাপড়ের দোকানে ট্রেড লাইসেন্স না থাকায় ৫০০ টাকা, মেহেদি হাসানের জামান ট্রেডার্স নামের মুদিখানার দোকানে পাটের বস্তা ব্যবহার না করায় ৩ হাজার টাকা, হাবিবুর রহমানের লিয়াকত স্টোর নামের মুদিখানার দোকানে মূল্য তালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় ১ হাজার ৫০০ টাকা ও মোছাব্দী গাজীর গরুর মাংসের দোকান ট্রেড লাইসেন্স না থাকায় ৫০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পাট উন্নয়ন সহকারী আমীর হোসেন, কলারোয়া পৌরসভার স্যানেটারী পরিদর্শক সুধেন্দু শেখর সাহা, এসআই রাসেল প্রমুখ।
##