কলারোয়া সংবাদ ॥ অসুস্থ্য গরু জবাইয়ের অপরাধে এক কসাইদারকে কারাদন্ড


356 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ অসুস্থ্য গরু জবাইয়ের অপরাধে এক কসাইদারকে কারাদন্ড
সেপ্টেম্বর ৩, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় অসুস্থ্য গরু জবাই করার অপরাধে জাহিদ হোসেন নামে এক কসাইদারকে ৭ দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুর একটার দিকে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেরা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় এ কারাদন্ড প্রদান করেন। কারাদন্ড প্রাপ্ত কসাইদার কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামের মুছাব্দী গাজির ছেলে।
উপজেলা নির্বাহী অফিস সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের একটি টিম কলারোয়া বাজারে অভিযান চালায়। এ সময় মাংস বিক্রেতা জাহিদ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ছাড়পত্র ছাড়া একটি অসুস্থ্য গরু জবাই করার অপরাধে ওই স্থানে তাৎক্ষনিকভাবে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে ৭ দিন কারাদন্ড প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন থানা পুলিশ, উপজেলা নির্বাহী অফিসের বেঞ্চ সহকারী আব্দুল মানান।
##

কলারোয়ায় ৫ জুয়াড়ী আটক

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়য়ায় জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে উপজেলার ১১নং দেয়াড়া ইউনিয়নের দলুইপুর বাওড় সংলগ্ন একটি ঘেরের পাড় থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত জুয়াড়ীরা হলেন- কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামের রুস্তম আলির ছেলে সোহরাব হোসেন, আবুল সরদারের ছেলে আব্দুস সামাদ, কলারোয়া বাজার গোলাম হোসেনের ছেলে শেখ রবিউল ইসলাম, উপজেলার কুমারনল গ্রামের মিজানুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম,সাতক্ষীরা সদর থানার কালিগঞ্চ উজেলার নাথপুর গ্রামের মহসিন গাজির ছেলে মাসুম বিল্লাহ।
উপজেলার খোরদো পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কয়েক জন জুয়াড়ী ওই স্থানে জুয়া খেলছে। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থান ঘেরাও করে তাদেরকে আটক করে।
এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা (নং-৩.তারিখ-৩/৯/১৫) হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।