কলারোয়া সংবাদ ॥ আ’লীগের কর্মী সমাবেশ


372 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ আ’লীগের কর্মী সমাবেশ
অক্টোবর ২৪, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৪নং লাঙ্গলঝাড়া ইউনিয়নে আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় লাঙ্গলঝাড়া বাজারে এ সভাবেশ অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম ও সাধারণ সম্পাদক ডা.রবিউল ইসলামের রবির পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। তিনি বলেন- ‘উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকা বিজয়ের বিকল্প নেই। শেখ হাসিনা সরকারে থাকলে দেশের অগ্রগতি নিশ্চিত। কতিপয় ব্যক্তিদের কারণে দলে অনৈক্য তৈরি হলে তা কঠোরভাবে মোকাবেলা করা হবে। জামায়াত-শিবিরের নৈরাজ্য আর ধর্মান্ধতার বিরুদ্ধে জনগণ এখন সোচ্চার।’ সমাবেশে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সম মোরশেদ আলী ও রবিউল আলম মল্লিক, ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি সাংবাদিক গোলাম রহমান, দেয়াড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল মান্নান, সাবেক ছাত্রলীগ নেতও সাবেক জিএস মোস্তাফিজুর রহমান মোস্ত, উপজেলা যুবলীগ সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, ছাত্রলীগ সভাপতি এসএম আবু সাঈদ, সাধারণ সম্পাদক শাকিল খান জজ, বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি রুবেল মল্লিকসহ দলটির বিভিন্ন পর্যায়ের শত শত নেতাকর্মী।
##

কলারোয়ায় স্বেচ্ছাসেবকলীগের বিশেষ বর্ধিত সভা
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আহবায়ক আশিকুর রহমান মুন্নার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক রেজানুজ্জামান লিটুর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলী। তিনি আগামি ১১তম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট চেয়ে স্বেচ্ছাসেবকলীগকে সুসংগঠিত করার আহবান জানান। সভায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জয়নগর ইউপি চেয়ারম্যান সামসুদ্দীন আল মাছুদ বাবু, জেলা সহ.সভাপতি এড. সাইদুজ্জামান জিকো, সদর উপজেলা আহবায়ক এড ফারুক হোসেন, জেলা মহিলা বিষয়ক সম্পাদক আয়শা সিদ্দিকী, পৌর যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, ঝাউডাঙ্গার আহবায়ক এসএম আব্দুল আজিজ, স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ মজনু হোসেন মুন্না, নুরুজ্জামান লিঠু, মুনমুন খাতুন, যুবলীগ সভাপতি মাছুমুজ্জামান মাছুম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন প্রমুখ।
##
কলারোয়ায় ‘বিজয় ফুল’ উৎসব পালনে প্রস্তুতি সভা
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলা পর্যায়ে ‘বিজয় ফুল’ উৎসব পালনের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ১০.৩০ মাধ্যমিক শিক্ষা অফিসে ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামি ৩০ অক্টোবর কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুলে সকাল ৯টা থেকে ‘বিজয় ফুল’ উৎসব, জাতীয় সঙ্গীত ও দেশাত্বোবোধক গানসহ অন্যান্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে সভায় অবগত করা হয়। সেলক্ষ্যে আনুষাঙ্গিক সকল প্রস্তুতি গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়। মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার হারুন অর রশিদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার তাপস কুমার দাস, প্রভাষক মহিদুর রহমান, শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন, কৃষ্ণ পাল, জাহিদুর রহমান, সমর দেবনাথ প্রমুখ।
##

কলারোয়া সীমান্তে আড়াই কেজি রুপার গহনা উদ্ধার
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে প্রায় আড়াই কেজি ওজনের রুপার গহনা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। উপজেলার কেঁড়াগাছি সীমান্তের কুটিবাড়ি এলাকার জনৈক মাসুদ রানার বাড়ি থেকে মঙ্গলবার পৌনে ৫টার দিকে এগুলো উদ্ধার করা হয়। তবে এসময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেননি। বিজিবি সূত্র জানায়,কাকডাঙ্গা বিওপির নায়েক ফারুক কামালের নেতৃত্বে বিজিবি সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়ি থেকে ২ কেজি ৪’শ ৮০ গ্রাম রুপার গহনা উদ্ধার করে। সেগুলো ভারত থেকে চোরাপথে বাংলাদেশে আনা হয়েছিলো। উদ্ধারকৃত রুপার গহনার আনুমানিক মূল্য ১লাখ ৭০হাজার ৬৮টাকা। এ ব্যাপারে বুধবার কলারোয়া থানায় মামলা দায়ের হয়েছে বলে জানা গেছে।
##

সোনাবাড়িয়ার ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। বুধবার দলীয় প্যাডে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জাহিদুর রহমান তুষার ও যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম হেলাল স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে ইকবাল হোসেনকে সভাপতি, ইমরান হোসেন নাজিরকে সহ.সভাপতি, প্রিন্স ইমরানকে সাধারণ সম্পাদক ও ইশারুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।
##