কলারোয়া সংবাদ ॥ আ’লীগ নেতা স্বপনের পিতার মৃত্যুবার্ষিকীতে দোয়া অনুষ্ঠান


144 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ আ’লীগ নেতা স্বপনের পিতার মৃত্যুবার্ষিকীতে দোয়া অনুষ্ঠান
জুন ১২, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনের প্রয়াত পিতা ডা. আব্দুল করিম সরদারের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়নের হুলহুলিয়া গ্রামে মরহুমের রুহের মাগফেরাত কামনায় এ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফিরোজ আহম্মেদ স্বপন ছাড়াও এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রয়াতের সন্তান ঢাকা আশিয়ানা হাউজিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আবু নাসির ডিটু, ফারুক আহম্মেদ মন্টু, হুমায়ন কবীর মিঠু, মমতাজ আরা, রওশন আরা লিলি, আনোয়ারা বেবি, স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ সরদার, ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম, আফজাল হোসেন হাবিল, আসলামুল আলম আসলাম, মনিরুল ইসলাম মনি, মোয়াজ্জেম হোসেন, নুরুল ইসলাম, রবিউল হাসান, শেখ ইমরান হোসেন, সামসুদ্দিন আল মাসুদ বাবু, মাহবুবর রহমান মফে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কালাম আজাদ, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রতœা, মাস্টার হাফিজুর রহমান প্রমুখ। দোয়া পরিচালনা করেন হুলহুলিয়া জামে মসজিদের ইমাম মাসুম বিল্লাহ। উল্লেখ্য, ২০০৫ সালের ১২জুন ডা. আব্দুল করিম ইন্তেকাল করেন।

#

কালিগঞ্জের ফুটবল টুর্নামেন্টে কলারোয়া চ্যাম্পিয়ন

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রতনপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনালে স্বাগতিকদের ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কলারোয়া ফুটবল একাডেমি। বুধবার বিকেলে রতনপুর প্রাইমারি স্কুল ফুটবল মাঠে ওই ম্যাচ অনুষ্ঠিত হয়। স্থানীয় রতনপুর তারকনাথ বিদ্যাপিঠ আয়োজিত ৪দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের প্রথমার্ধের ২৫মিনিটে কলারোয়া ফুটবল একাডেমির ১০নম্বর জার্সিধারী খেলোয়াড় শিপন গোল করে দলকে এগিয়ে নেন। মধ্যবিরতির স্বাগতিক রতনপুর জাতীয় সংঘ গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে উঠে। টানটান উত্তেজনার মধ্যে রতনপুরের আরিফ গোল করে দলকে সমতায় ফেরান। পরে খেলার অন্তিম মুহুর্তের একটু আগে কলারোয়ার ৯নম্বর জার্সিধারী খেলোয়াড় জাকির গোল করে দলের বিজয় নিশ্চিত করেন। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন ইকবাল আলম বাবলু। তাকে সহায়তা করেন জাফরুন খান চৌধুরী শামু ও শাহিন। ৪র্থ রেফারির দায়িত্ব পালন করেন মনজু। চ্যাম্পিয়ন দলকে ৩০হাজার টাকা এবং রানার্স আপ দলকে ২০হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। উদ্বোধনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১১নং রতনপুর ইউপি চেয়ারম্যান ও রতনপুর তারকনাথ বিদ্যাপীঠের সভাপতি আশরাফুল আলম খোকন। বিপুল সংখ্যক ফুটবলপ্রেমি দর্শক খেলা উপভোগ করেন।

#

কলারোয়ায় এক মাদক ব্যবসায়ী আটক

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক ফারুক হোসেন (২৭) উপজেলার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের মৃত মোকাদ্দেস হোসেনের পুত্র। মঙ্গলবার বিকেলে রামভদ্রপুর এলাকা থেকে পুলিশ তাকে আটক করে। থানা সূত্র জানায়- ওসি শেখ মুনীর-উল-গীয়াসের নির্দেশনায় একাধিক মাদক মামলার পলাতক আসামি ফারুককে আটক করা হয়। সে সীমান্তবর্তী এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী। তার বিরুদ্ধে কলারোয়া থানায় ৪টি মামলা রয়েছে। বুধবার গ্রেপ্তারকৃতকে সাতক্ষীরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

#

কলারোয়া ফেনসিডিলসহ এক ব্যক্তি আটক

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় ১০ বোতল ফেনসিডিলসহ ফারুক হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক ফারুক সাতক্ষীরা সদর উপজেলার গোবিন্দকাটি গ্রামের আব্দুল মাজেদ সরদারের ছেলে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে কলারোয়ার বাকসা-হঠাৎগঞ্জ এলাকা থেকে তাকে আটক করে থানা পুলিশের একটি দল।
থানা সূত্র জানায়- ওসি শেখ মুনীর-উল-গীয়াসের নির্দেশনায় ফারুককে ১০ (দশ) বোতল ফেনসিডিলসহ আটক করে পুলিশ। তার বিরুদ্ধে থানায় মামলা [নং-১৩(০৬)১৯] হয়েছে। বুধবার আসামিকে সাতক্ষীরার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

#