কলারোয়া সংবাদ ॥ আ’লীগ নেতা আরাফাতের স্ত্রী আর নেই


206 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ আ’লীগ নেতা আরাফাতের স্ত্রী আর নেই
জুলাই ৩, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আ’লীগ নেতা আলহাজ্ব আরাফাত হোসেনের স্ত্রী নাজমুন নাহার (৪২) স্ট্রোক জনিত কারনে মারা গেছেন (ইন্না…রাজিউন)। বুধবার ভোর ৫টার দিকে কলারোয়া থানার মোড়স্থ নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্বামী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাযা নামাজ বুধবার বাদ আছর কলারোয়া কেন্দ্রীয় জামে মসজিদ চত্ত্বরে অনুষ্ঠিত হয়। নামাজ শেষে গদখালি গ্রামের পারিবারিক কবর স্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুর সংবাদ পেয়ে মরহুমার বাড়িতে সমবেদনা জানাতে আসেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আ’লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, আ’লীগ নেতা সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহাজাদ,মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনিন খুকু, জেলা পরিষদ সদস্য ও আলীগ নেতা আলহাজ্ব শেখ আমজাদ হোসেন,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়না, পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, আ’লীগ নেতা রবিউল আলম মল্লিক, শিক্ষক প্রমুখ।

#

কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় এক শিক্ষক আহত

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় এক শিক্ষক গুরুতর আহত হয়েছেন। আহত শিক্ষক কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুদ দাইয়ান(আবু দাউদ)। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুর ১টার দিকে শিক্ষক স্কুল থেকে রায়টা গ্রামের নিজ বাড়িতে ফেরার পথে আলাইপুর গাজী পাড়া মোড়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রলি সরাসরি তার বাম পায়ে আঘাত করলে রক্তাক্ত আবস্থায় মারাত্মক আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য যশোরের পঙ্গু হাসপাতালে এক বিশেষজ্ঞ চিকিৎসকের শরনাপন্ন হন। ট্রলি চালক ইমরান আলী লাঙ্গলঝাড়া গ্রামের কেতাব আলীর ছেলে বলে জানা গেছে। শিক্ষক আহত হবার খবর পেয়ে হাসপাতালে ছুটে যেয়ে শিক্ষকের সুস্থতা কামনা করেন সহকর্মী শিক্ষকমন্ডলীসহ অসংখ্য শিক্ষার্থীবৃন্দ।

#

কলারোয়া সীমান্তে ফেনসিডিল ও এক ভূয়া সাংবাদিকসহ আটক ৩

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ফেনসিডিল ও এক ভূয়া সাংবাদিকসহ তিনজনকে আটক করেছে বিজিবি। বুধবার বিকাল ৫ টার দিকে উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী সীমান্তের কামারপোতা গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ার কুমুরিয়া গ্রামের আ: বারীর ছেলে নুর হোসেন (২৬), একই উপজেলার বাকুড়িয়া গ্রামের মৃত আজগার আলী মোল্লার ছেলে সাংবাদিক পরিচয়দানকারী উজ্জল কবির (২৮) ও পাড়েল কায়বা গ্রামের মোগর আলীর ছেলে মাসুদ রানা (২৫)।
হিজলদী বিওপির হাবিলদার মাহবুব আলম জানান- বুধবার বিকেল ৫টার দিকে হিজলদী সীমান্তের কামারপোতা গ্রাম থেকে ফেনসিডিল ক্রয় করে তারা। পরে সেখানে কয়েক বোতল ফেনসিডিল সেবন করে। পরে ৩ বোতল ফেনসিডিল নিয়ে রাস্তায় আসার সময় সন্দেহ জনক ভাবে টহলরত বিজিবি সদস্যরা তাদের জিজ্ঞাসাবাদ করেন। এসময় তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি সদস্যরা তাদেরকে আটক করে। পরে তাদের কাছে থাকা ব্যাগে তল্লাসী চালিয়ে ৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিজিবি। তিনি আরো জানান, উজ্জল কবির নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বেশ কয়েক বার সীমান্তে এসে ঘুরে গেছেন।
এঘটনায় তাদের বিরুদ্ধে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনীর-উল-গীয়াস জানান।