কলারোয়া সংবাদ ॥ আল-বারাকা জুয়েলার্সের শাখা উদ্বোধন


100 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ আল-বারাকা জুয়েলার্সের শাখা উদ্বোধন
এপ্রিল ১৩, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুৃর রহমান ::

অলংকার জগতের সেরা “আল-বারাকা জুয়েলার্স”র সাতক্ষীরার কলারোয়ায় নতুন শাখা উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে কলারোয়া বাজারের ফার্স্ট সিকিউরিটি ব্যাংক ও মালেকা টাওয়ারের নিচ তলায় এ শাখার উদ্বোধন করা হয়। কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলিমুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফিতা কেটে নতুন শাখাটির উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন-আল বারাকা জুয়েলার্স এর স্বত্ত্বাধিকারী কামরুজ্জামান বুলু, কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি আশফাকুর রহমান সোহেল, সহ সাধারণ সম্পাদক আবু সাঈদ, বিশিষ্ট ঠিকাদার ও ব্যবসায়ী রেজাউল ইসলাম সোহাগ, কলারোয়া বাজার জুয়েলারী সমিতির সভাপতি অধ্যাপক গোপাল কর্মকর, ব্যবসায়ী আবদার হোসেন, সালাউদ্দীন, হাফিজুর রহমান, ডাঃ জুয়েল ইসলাম, মাসুম বিল্লাহ, রানা সরদার, ইমরুল কায়েস পিয়াস, জিল্লুর রহমান, সিরাজুল ইসলাম সহ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও অতিথিবৃন্দ। খাটি সোনার অলংকারের চাহিদা মেটাতে কলারোয়ায় আল-বারাকা জুয়েলার্স এর শাখা প্রদান করা হয়েছে বলে জানালেন-আল বারাকা জুয়েলার্স এর স্বত্ত্বাধিকারী কামরুজ্জামান বুলু।

#

কলারোয়ায় ৩ পলাতক আসামী আটক
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় বিভিন্ন মামলার ৩ পলাতক আসামীকে আটক করেছে। শুক্রবার সকালে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান-ভোর রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে জিআর- ২২৪/১৬ মামলায় ওয়ারেন্ট ভুক্ত উপজেলার রঘুনাথপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (২৫), চন্দনপুর গ্রামের মৃত কিনু মন্ডলের ছেলে জিআর-৩২৩/১৮ মামলায় ওয়ারেন্ট ভুক্ত সুকচাঁদ মন্ডল (৩৫) ও সোনাবাড়ীয়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে জিআর-৩০৪/১৮ মামলায় ওয়ারেন্ট ভুক্ত আব্দুল মজিদকে (৫৮) তার বাড়ী থেকে আটক করা হয়। আটককৃতদের বেলা ১১টার দিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

#

কলারোয়া নাবারুণ গার্লস হাইস্কলে চার দিন পাঠদান বন্ধ
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলা পৌর সদরের ২নং ওয়ার্ড তুলসীডাঙ্গার এক মাত্র নারী শিক্ষা প্রতিষ্ঠান“নাবারুণ গার্লস হাইস্কুলটি কাল বৈশাখ ঝড়ো হাওয়ায় টিন শেট উড়ে যাওয়ায় গত চার দিন পাঠদান বন্ধ রয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যার দিকে আকস্মিক কাল বৈশাখ ঝড়ে তছনছ হয়ে পুরো স্কুলটি ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে স্কুলটির আসবাবপত্রসহ টিনের চাল লন্ড ভন্ড হয়ে গেছে। শুক্রবার সকালে নাবারুণ গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক আখতারুজ্জামান জানান- প্রচন্ড ঝড়ে প্রতিষ্ঠানের টিনের চাল উড়ে খেলার মাঠে পড়ে লন্ড-ভন্ড হয়ে গেছে। ওই ৩টি রুমে শিক্ষার্থীদের পাঠদানে ব্যবহার করা হত। অতিরিক্ত ক্লাসরুম না থাকায় পাঠদান ব্যাহত হচ্ছে। এদিকে প্রতিষ্ঠানটির সভাপতি মোঃ আশরাফ আলী জরাজীর্ণ বিদ্যালয়টি একটি আধুনিক ও যুগোপযোগী ভবন নির্মাণে সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।

#

কলারোয়ায় প্রবাসী কল্যাণ সংস্থার উদ্বোধন

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় প্রবাসী কল্যাণ সংস্থার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার পৌরসভাধীন ঝিকরা দক্ষিণ পাড়া জামে মসজিদে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। ‘দুস্থ, অসহায় মানুষের কল্যানে আমরা প্রবাসীরা একাত্মা’ শীর্ষক প্রতিপাদ্যে গরীবদের সহযোগিতার লক্ষ্যে আর্থসামাজিক এ সংগঠনটি পথচলা শুরু করেছে। প্রবাসী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা শরিফুজ্জামান বাবলুর উদ্যোগে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোলাম রসুল, আসারাত আলী, কবিরুল ইসলাম, আব্দুল খালেক, শাহাজাহান, সোহরাব হোসেন, রোমান, সোহাগ, আরশাদ আলী, মন্টু, আছানুর, আ. রউফ, এরশাদ আলী, শাহিন, রনি, জয়, বিজয়, আনিছুর রহমান, সালাম, রহমান, তরিকুল ইসলাম, বাবলু, ফারুক হোসেন, শফি, রবিউল ইসলাম, হাসান, আজিত, ইমামুলসহ এলাকার মুছুল্লীগণ।

#