কলারোয়া সংবাদ ॥ ইমারত নির্মান শ্রমিক আনিছ আর নেই


118 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ইমারত নির্মান শ্রমিক আনিছ আর নেই
ফেব্রুয়ারি ২৩, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন নেতা আনিছুর রহমান আনিছ ইন্তেকাল করেছেন। শনিবার ভোরে উপজেলার সোনাবাড়িয়ার নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান (ইন্না..রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৫বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আনিছুর রহমান আনিছ সোনাবাড়িয়া ইউনিয়ন ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি ছিলেন। জোহর নামাজের পর জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এদিকে, তার মৃত্যুর খবর শুনে মরহুমের বাড়ীতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান এসএম সহিদুল ইসলাম, ডা. রবিউল বাসার, উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক কুরবান আলী, মরহুমের খালাতো ভগ্নিপতি কলারোয়া উপজেলা ইলেকট্রিশিয়ান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমন সহ অনেকে।

#

কলারোয়ায় বিপি দিবস উদযাপিত

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় স্কাউটের বিপি দিবস উদযাপিত হয়েছে। স্কাউটসের লর্ড ব্যাডেন পাওয়ালের জন্মদিন উপলক্ষে ‘বিপি দিবস’ পালন করে স্কাউটসরা। কলারোয়া উপজেলা স্কাউটসের আয়োজনে দিবসটি উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার বেলা ১১টার দিকে উপজেলা চত্বর থেকে বের হওয়া র‌্যালিটি পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা স্কাউটস’র কর্মকর্তা প্রধান শিক্ষক মুজিবর রহমান, মাস্টার মনিরুজ্জামান, ক্রীড়া শিক্ষক স্বপন চেীধুরী, ক্রীড়া শিক্ষক শফিকুল ইসলাম, মাস্টার শফিকুল ইসলাম, মাস্টার আব্দুল ওহাব মামুন, মাস্টার মাহফুজুর রহমান, শিক্ষিকা মেহজাবিন, সাংবাদিক এমএ সাজেদ, আসাদুজ্জামানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউটস বয় ও গার্লসরা। এদিকে, অনুরূপভাবে উপজেলার লাঙ্গলঝাড়ার কেএল হাইস্কুলে দিবসটি পালিত হয়।

#

কলারোয়ায় অ-১৯ জাতীয় ক্রিকেটার মৃত্যুঞ্জয়কে সম্মাননা

কে এম আনিছুর রহমান ::

আইসিসি ২০২০ এর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুনকে সম্মাননা জানালো সাতক্ষীরার কলারোয়ার হোন্ডা মোটর সাইকেল শোরুম দাউদ মটরস। শনিবার বিকেলে কলারোয়া থানার সামনে অবস্থিত দাউদ মটরসে এ অণাঢ়ম্বর সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব কলারোয়ার কৃতি সন্তান মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন তাঁর ছোট থেকে বেড়ে ওঠা আর ক্রিকেটের বর্তমান পর্যন্ত নৈপুণ্যের খুটিনাটি তুলে ধরেন। কলারোয়াবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের দোয়া চান দেশের উদীয়মান প্রতিভার এ ক্রিকেটার। আয়োজকদের পক্ষ থেকে মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুনকে ক্রেস্ট প্রদান করা হয়। ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয় তাঁকে। এসময় উপস্থিত ছিলেন দাউদ মোটরসের প্রতিষ্ঠাতা দাউদ আলী গাজী ও প্রোপাইটার তরিকুল ইসলাম, শোরুমের সার্ভিস অ্যাডভাইজার জাহাঙ্গীর আলম, ম্যানেজার মনিরুল ইসলাম, মনির হোসেন, সেলসম্যান আলামিন গাজি, টেকনিশিয়ান অহিদুল ইসলাম, সাংবাদিক প্রভাষক আরিফ মাহমুদ, সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, শাহীন, সোহাগ খাঁন প্রমুখ।

#