কলারোয়া সংবাদ ॥ ইলেকট্রিশিয়ান ইউনিয়নের আলোচনা সভা


133 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ইলেকট্রিশিয়ান ইউনিয়নের আলোচনা সভা
মার্চ ৯, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলা ইলেকট্রিশিয়ান ইউনিয়নের (রেজি.নং-২৩১১) আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯মার্চ) বিকেলে সংগঠনটির থানা মোড়স্থ অস্থায়ী কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় বার্ষিক বনভোজনসহ সাংগঠনিক বিষয়ে আলোচনা করা হয়। সভায় জানানো হয়, যেসকল সদস্যরা ২০১৯সালের জুন মাস পর্যন্ত তাদের মাসিক চাঁদা পরিশোধ করবেন তারা বিনাখরচে বনভোজনে অংশ নিতে পারবেন। ইলেকট্রিশিয়ান ইউনিয়নের সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপদেষ্টা হারাধন কুমার, সহ.সভাপতি আজগর আলী, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি, দপ্তর সম্পাদক হারুন, সদস্য কবির, রোকনুজ্জামান, আরিজুল, আরিফুল, বিল্লাল, তরুণ, আবু সাঈদ, জুয়েল, তরিকুল, ইয়াসিন, দেলোয়ার, লিটন প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন সংগঠনের উপদেষ্টা কাজী মশিউল আজম তুহিন।

#

কলারোয়ায় ছেলের উপর অভিমানে মায়ের আত্নহত্যার চেষ্টা

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় ছেলের উপর অভিমানে আত্নহত্যার চেষ্টা চালিয়েছে এক মা। বিষপান করার পর অসুস্থ্য অবস্থায় বর্তমানে তিনি কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরের দিকে উপজেলার ছলিমপুর গ্রামে।
জানা গেছে- শনিবার বেলা দেড়টার দিকে ছলিমপুর গ্রামের আব্দুল হাই’র ছেলে ইসমাইল হোসেন তার স্ত্রী আমেনা খাতুনকে বাড়ীতে বেধড়ক মারপিট করে। তখন তার শ্বাশুড়ী নুরনেছা বেগম (৪০) এগিয়ে গিয়ে ছেলের হাত থেকে বৌমাকে বাঁচানোর চেষ্টা করে। এসময় ছেলে ক্ষিপ্ত হয়ে বৌকে ছেড়ে দিয়ে তার মাকে মারপিট করে। পরে ছেলের উপর রাগে অভিমানে নুরনেছা বেগম বাড়ীতে থাকা ধানের পোকা মারা বিষ পান করে আতœহত্যার চেষ্টা করে। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে।

#

কলারোয়ায় ওয়ারেন্টভূক্ত আসামি আটক

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় নারী নির্যাতন মামলায় হুমায়ুন কবির (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সে উপজেলার সিংগা গ্রামের আবু বক্করের ছেলে। থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান- থানার এসআই রইচ উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার ভোর রাতে হুমায়ুন কবিরকে তার বাড়ী থেকে আটক করেন। তার বিরুদ্ধে পারিবারিক-১৫/১৮মামলায় ওয়ারেন্ট রয়েছে। শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

#