কলারোয়া সংবাদ ॥ ইয়াবাসহ ৯ জন আটক


316 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ইয়াবাসহ ৯ জন আটক
মার্চ ১৮, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরাা কলারোয়ায় অভিযান চালিডে ইয়াবাসহ বিভিন্ন মামলার ৯ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন-উপজেলার পশ্চিমকোটা গ্রামের মশিয়ার রহমানের ছেলে ইয়াবা ব্যবসায়ী ইমরান হোসেন(২০), রামকৃঞ্চপুর গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে রুহুল কুদ্দুস(২৮),ও পৌরসদর গদখালি নাজমুল হোসেনের ছেলে রুবেল হোসেন(২৮),কুশোডাঙ্গা গ্রামের নসিমুদ্দিনের ছেলে কুরবান আলি(২২), কামারালী গ্রামের মৃত সোবহান মোড়লের ছেলে আব্দুল মাজেদ (৩৫), দাউদ আলীর ছেলে শামসুর রহমান (৪৫), পাইকপাড়া গ্রামের সিফাত উল্লার দুই ছেলে রফিকুল ইসলাম(৫৫),শহিদুল ইসলাম(৫৭) ও  তরুলিয়া গ্রামের মৃত ওলিয়ার রহমানের ছেলে প্রভাষক আমিনুজ্জামান(৩৮)। আটকৃতদের বিরুদ্ধে  ৬ পিস ইয়াবা ও নাশকতার অভিযোগ থাকায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা যায়।
##

কলারোয়া সীমান্তে লবন উদ্ধার

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় মাদরা সীমান্তে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৭ হাজার টাকার ভারতীয় লবন উদ্ধার করেছে।  কাকডাঙ্গা ক্যাম্পের হাবিলদার জিয়ার নেতৃত্বে শুক্রবার ভোরে  উপজেলার বোয়ালিয়া ফকিরপাড়া এলাকায় টহলকালে চোরাচালানীদের তাড়া করে ভারতীয় ১৪বস্তা লবন উদ্ধার করে। যার আনুমানিক  মুল্য ৭হাজার টাকা। তবে এসময় কোনো চোরাকারবারীকে আটক করতে পারেনি বিজিবি।
##
কলারোয়ায় ক্লেমন ক্রিকেট একাডেমি টি২০ টুর্ণামেন্টে
শেষ সেমিফাইনাল খেলায় উর্ত্তীন হয়েছে মাধবকাটি পঞ্চমগ্রাম ক্রিকেট ক্লাব
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় ক্লেমন কলারোয়া ক্রিকেট একাডেমি টি২০ টুর্ণামেন্টের ৪র্থ বা শেষ সেমিফাইনাল খেলায় উর্ত্তীন হয়েছে মাধবকাটি পঞ্চমগ্রাম ক্রিকেট ক্লাব। বুধবার বেলা ২ টায় কলারোয়া পাইলট হাইস্কুল মাঠে মাধবকাটি পঞ্চমগ্রাম ক্রিকেট ক্লাব এবং রসুলপুর ক্রিকেট একাডেমি সাতক্ষীরা মুখোমুখি হয়। টসে জিতে মাধবকাটি পঞ্চমগ্রাম ক্রিকেট ক্লাব ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাধবকাটি পঞ্চমগ্রাম ক্রিকেট ক্লাব ১৬৪ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে সর্বোচ্চ রিপন ৬৭ রান করে। জবাবে রসুলপুর ক্রিকেট একাডেমি সাতক্ষীরা ১৪.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৭৯ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে হৃদয় সর্বোচ্চ ৩৪ রান করে। ম্যান-অব-দ্যা ম্যাচ নির্বাচিত হয় মাধবকাটি ক্রিকেট ক্লাব এর হৃদয়। মঞ্চে বসে খেলাটি উপভোগ করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌদুলী জাহিদ, রেজাউল করিম লাভলু ও হাসনাঈন নাঈম লিটন। খেলাটি পরিচালনা করেন জি এম মাসউদ পারভেজ মিলন, নাজমুল হাসনা।ীন মিলন। ধারাভাষ্যে ছিলেণ মাষ্টার শেখ শাহাজাহান আলী শাহিন ও জাহাঙ্গীর হোসেন।
##
হামিদপুর ইছালে ছওয়াব মাহফিল শুক্রবার শেষ হয়েছে
কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরা কলারোয়ায় শাহান শাহে তরিকত বিংশ শতাব্দীর শ্রেষ্ঠ ইসলাম প্রচারক এশিয়া মহাদেশের বিখ্যাত আলেম মহান সাধক জিন্দা ওলী মোজাদ্দেদে জামান নায়েবে নবী শাহসুফী আলহাজ্ব হযরত আল¬ামা মোয়েজউদ্দীন হামিদী(রহঃ)পীর ছাহেবের হামিদপুর ৩দিন ব্যাপি ইছালে ছওয়াব মাহফিল শুক্রবার শেষ হয়েছে। ওই দিন মাহফিল পরিচালনা কমিটির পক্ষ থেকে আলহাজ্ব হযরত মাওলানা ওয়ালীউল¬াহ হামিদী(পীর ছাহেব) জানান, হামিদপুর হামিদীয়া ইছালে ছওয়ার মাহফিল স্থাপিত হয় ১৩৫৫সালে। সেই থেকে ইংরেজি ১৬,১৭ ও ১৮মার্চ এবং বাংলা ২রা,৩রা ও ৪ঠা চৈত্র ইছালে ছওয়ার মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। তিনি আরো বলেন, হামিদপুর পীর ছাহেব আলহাজ্ব মাওলানা ওয়ালীউল¬াহ হামিদী ছাহেবের পরিচালনায় তিন দিন ব্যাপী এই মাহফিলে ওয়াজ নসীহত, জেকের-আজকার,তালীম,বিভিন্ন খতম ও মিলাদ এবং বিশ্ব মুসলিমের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। ধর্ম প্রাণ মুসলমান এবং আশেকান ও জাকেরানদের মাহফিলে উপস্থিত ছিলেন। হামিদপুরের খানকাহ শরীফের বিশিষ্ট খোলাফা, হক্কানী ওলামায়ে কেরাম ইসলামী চিন্তাবিদ ওয়ায়েজীন অনুষ্ঠানে অংশগ্রহন করবেন। এই মাহফিলে দেশ বরোণ্য ওলামা মাশায়েখগণ ওয়াজ করেন।