কলারোয়া সংবাদ ॥ উপজেলা চেয়ারম্যান প্রার্থী লাল্টুর গণসংযোগ


485 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ উপজেলা চেয়ারম্যান প্রার্থী লাল্টুর গণসংযোগ
মার্চ ১, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

আসন্ন সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু বিভিন্ন এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন। শুক্রবার (১মার্চ) সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার হেলাতলা ইউনিয়নের শুভংকরকাটি, যুগিখালী ইউনিয়নের কামারালী, ওফাপুর মোড়, জয়নগর ইউনিয়নের সরসকাটি, ধানদিয়া চৌরাস্তা, জয়নগর বাজার, রামকৃষ্ণপুর মোড়, বুইতা, জালালাবাদ ইউনিয়নের সিংহলাল বাজারসহ পার্শ্ববর্তী এলাকায় মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এসময় স্থানীয় সকল অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হয়ে ও সরকারের উন্নয়নে শরীক হতে আগামি ২৪মার্চ নিজের জন্য দোয়া চান আমিনুল ইসলাম লাল্টু। দিনভর পৃথক স্থানে গণসংযোগে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সম মোরশেদ আলী ও রবিউল আলম মল্লিক রবি, শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহিম, কলারোয়া সরকারি কলেজের সাবেক এজিএস মোস্তাফিজুর রহমান মোস্ত, আ.লীগ নেতা শফিকুর রহমান মালী, মাগফুর রহমান, এরশাদ আলী, মনিরুল ইসলাম মেম্বর, তাপস পাল, রেজাউল ইসলাম মেম্বর, ইমাদুল ইসলাম মেম্বর, আলী আহম্মদ মেম্বরসহ উপজেলা ও স্থানীয় পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

#

কলারোয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপনের গণসংযোগ

কে এম আনিছুর রহমান ::

আসন্ন সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন বিভিন্ন এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন। শুক্রবার (১মার্চ) সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার কাজিরহাট, কুশোডাঙ্গা ইউনিয়নের শাকদাহ ও কুশোডাঙ্গা বাজারসহ বিভিন্ন এলাকায় মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বর্তমান উপজেলা চেয়ারম্যান। এসময় স্থানীয় সকল অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হয়ে ও সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রাখতে আগামি ২৪মার্চ নিজের জন্য দোয়া চান ফিরোজ আহম্মেদ স্বপন।
দিনভর পৃথক স্থানে গণসংযোগে কেরালকাতা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ সরদার, সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম, কুশোডাঙ্গা ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ.সভাপতি বেনজির হোসেন হেলাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ আশিকুর রহমান মুন্না, যুগ্ম আহবায়ক রেজানুজ্জামান লিটু, যুবলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, আ.লীগ নেতা ইব্রাহিম খানসহ উপজেলা ও স্থানীয় পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

#