কলারোয়া সংবাদ ॥ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা


180 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা
জুলাই ৬, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির উদ্যোগে উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গ্রাম ডাক্তার সমিতির সভাপতি ডা. আলহাজ্ব কাজী সামছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংবর্ধিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংবর্ধিত উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনিন খুকু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ডা. নজরুল ইসলাম, প্রবীন ডাক্তার আব্দুল হান্নান, সাংবাদিক আসাদুজ্জামান আসাদসহ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যবৃন্দ। সভায় উপস্থিত অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

#

কলারোয়ায় বিরোধপূর্ণ জমিতে ঘর নির্মানের সময় সংঘর্ষে ৩ আহত

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় বিরোধপূর্ণ জমিতে দোকান ঘর নির্মানের চেষ্টায় দু’পক্ষের সংঘর্ষে ৩জন আহত হয়েছে। শনিবার সকালে উপজেলার কাজিরহাট বাজারে এ ঘটনা ঘটে। উপজেলার কেরালকাতা গ্রামের মৃত আব্দুল জলিল সরদারের ছেলে আব্দুল আলিম জানান- রঘুনাথপুর মৌজায় তাদের ১১শতক জমি আছে। ওই জমি কাজিরহাট বাজার এলাকায় হওয়ায় প্রতিপক্ষ কেরালকাতা গ্রামের মৃত গনি সরদারের ছেলে শহিদুল ইসলাম, আবুল কালাম ও ধানঘোরা গ্রামের সোমলেম মোড়লের ছেলে আনারুল ইসলাম ও হাসান মোড়ল জোরপূর্বক দখল করে পাকা দোকান ঘর নির্মানের চেষ্টা করে। এ নিয়ে এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য তিনি সাতক্ষীরা আদালতে একটি ১৪৫ ধারা মতে পিটিশন নং-৮৩৮/১৯ মামলা দায়ের করেন। মামলাটি কলারোয়া থানা পুলিশকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের আদেশ দেন। সেঅনুযায়ী কলারোয়া থানার এএসআই মফিজুর রহমান ৪জুলাই’১৯ তারিখে উভয় পক্ষকে নালীশি জমিতে শান্তি শৃংখলা বজায় রাখার জন্য আদিষ্ট হয়ে নির্দেশ প্রদান করেন। কিন্তু থানা পুলিশ ও আদালতের আদেশ অমান্য করে বিবাদী পক্ষ শনিবার ভোরে পাকা দোকান ঘর নির্মানের চেষ্টা করে। তখন কথাকাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটে। এতে উভয় পক্ষের মধ্যে রিজিয়া খাতুন (৫০), রাজমিস্ত্রী টিংকু (৩০), আ. মাজেদ (৩০) আহত হলে তাদেরকে কলারোয়া হাসপাতলে ভর্তি করা হয়।

#

কলারোয়ার খোরদোয় প্রীতি ফুটবল ম্যাচ

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ার দেয়াড়া ইউনিয়নের খোরদোয় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে স্থানীয় খোরদো হাইস্কুল ফুটবল মাঠে আয়োজিত ওই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে কলারোয়া ফুটবল একাডেমি ও স্বাগতিক খোরদো কপোতাক্ষ ফুটবল একাদশ। কলারোয়াকে ২-১ গোলে হারিয়েছে খোরদো কপোতাক্ষ একাদশ। খেলার প্রথমার্ধে আক্রমন পাল্টা আক্রমনের মর্ধ্যে কোন দলই গোল করতে পারেনি। বিরতীর পর ৪ মিনিটের মাথায় স্বাগতিক খোরদো কপোতাক্ষ একাদশের ৭নম্বর জার্সিধারী খেলোয়াড় রাজু গোল করে দলকে এগিয়ে নেন। ২৪ মিনিটের মাথায় কলারোয়া ফুটবল একাডেমির ৭নম্বর জার্সিধারী খেলোয়াড় আরিফ গোল করে দলকে সমতায় ফেরান। পরে উভয়দলের মুহুর্মুহু আক্রমনে খেলার ৩৪ মিনিটের সময় খোরদোর ১১নম্বর জার্সিধারী খেলোয়াড় মোমিন গোল করে ২-১ গোলে জয় ছিনিয়ে নেন। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মেহেদি হাসান ইমন। তাকে সহায়তা করেন হৃদয় ও রোহান। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।

#

কলারোয়ায় ভাগবত আলোচনা ও ভজন কীর্তন অনুষ্ঠিত

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের ভাগবত আলোচনা ও ভজন কীর্তন অনুষ্ঠিত হয়েছে। শনিবার পৌরসদরের ঝিকরা হরিতলা কেন্দ্রীয় জগন্নাথদেবের মাসির বাড়ি ও গোগ-তুলসীডাঙ্গার রাধা গোবিন্দ মন্দিরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ভক্তদের মাঝে দুপুরে প্রসাদ বিতরণও করা হয়। অনুষ্ঠানে ভাগবত আলোচনা করেন বুধহাটার বাবু বিল্লমঙ্গল দেবনাথ। এসময় উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক সন্তোষ পাল, হরেন্দ্রনাথ রায়, নিত্য গোপাল রায়, স্বপন পাল, পৌর হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার ঘোষ, রবিন্দ্রনাথ ঘোষ মনু, অর্জুন পাল, জয় দাস, উজ্জল দেবনাথ, পার্থ দেবনাথ, মধু ঘোষ, কলারোয়া নিউজের স্টাফ রিপোর্টার গোপাল ঘোষ বাবুসহ কয়েক শতাধিক ভক্তবৃন্দ।

#