কলারোয়া সংবাদ ॥ উপজেলা নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী লাল্টুর গণসংযোগ


363 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ উপজেলা নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী লাল্টুর গণসংযোগ
জানুয়ারি ১২, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

জাতীয় সংসদ নির্বাচনের উত্তাপ না কমতেই সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। আগামি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে ইতোমধ্যে দৌড়ঝাপ, কর্মীসভা আর সাধারণ মানুষের গণসংযোগ শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। এরই অংশ হিসেবে কলারোয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু বিরামহীন গণসংযোগ করে চলেছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নে। গণসংযোগকালে আগামি দিনে তিনি মানুষের আশা-আকাঙ্খার পাশে থাকার প্রতিশ্রুতিও দেন। এ সময় আর দল-মত নির্বিশেষে লাল্টুকে আগামিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করার আহবান জানান বক্তারা। শনিবার দুপুরে কয়লা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নারী-পুরষসহ সকল বয়সীদের মাঝে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। স্থানীয় সাইক্লোন সেন্টারে ওয়ার্ড আ.লীগ আয়োজিত এক অনুষ্ঠানে গণমানুষের প্রাপ্তি আর প্রত্যাশার সাথে নিজের অভিব্যক্তির খুটিনাটি বিষয় তুলে ধরেন আমিনুল ইসলাম লাল্টু। অনুষ্ঠানে ইউনিয়ন আ.লীগের সভাপতি মহিদুল ইসলামের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মাস্টার আসাদুল ইসলামের সঞ্চালনায় পৌর আ.লীগের সভাপতি আজিজুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি কাজী সাহাজাদা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্ত, উপজেলা আ.লীগের সহ.দপ্তর সম্পাদক মাস্টার রফিকুল ইসলাম, ওয়ার্ড আ.লীগের সভাপতি কদম আলী, সাধারণ সম্পাদক মিনাজুল ইসলাম, সাবেক মেম্বর আব্দুস সাত্তার, জাহাঙ্গীর হোসেন মেম্বর, ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মুনছুর আলী, যুবলীগের ওয়ার্ড সভাপতি মজনু আলী, ফারুক হোসেন, প্রধান শিক্ষক আব্দুল আহাদসহ আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে রাতে কুশোডাঙ্গা ইউনিয়নের পিছলাপোল স্কুলের মোড়ে অনুরূপ অনুষ্ঠানে আ.লীগ নেতা ডা.পিযুশের সভাপতিত্বে সাবেক ইউপি চেয়ারম্যান সাঈদ আলী গাজী, উপজেলা আ.লীগের যুগ্ম সাম্পাদক শেখ জাকির হোসেন, আ.লীগ নেতা হাশেম খান, আব্দুল আহাদ সরদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফিজুর রহমান মেম্বর, জাহাঙ্গীর হোসেন মেম্বর, ছাত্রলীগ নেতা ফরিদ খাঁন প্রমুখ উপস্থিত ছিলেন।

#

হঠাৎগঞ্জে ৬ষ্ঠ প্রিমিয়ার লিগে চাম্পিয়ন স্টার বয়েজ ক্রিকেট একাদশ
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের হঠাৎগঞ্জ ফুটবল ময়দানে দিনব্যাপি ৬ষ্ঠ হঠাৎগঞ্জ প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে হঠাৎগঞ্জ প্রিমিয়ার লিগ পরিচালনা কমিটির উদ্যেগে চার দলের অংশগ্রহণে অনুষ্ঠিত ওই ক্রিকেট টুর্নামেন্টে টানা ষষ্ঠ বার চ্যাম্পিয়ন হয় স্টার বয়েজ ক্রিকেট একাদশ। রানার্স আপ হয়েছে টাইগার ক্রিকেট একাদশ। ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হন স্টার বয়েজ ক্রিকেট একাদশের অধিনায়ক শামিম হোসেন। পরে শিক্ষক শফিকুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রিমিয়ার লিগে প্রথম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা ও রানার্স আপ পুরস্কার হিসেবে ৭ হাজার টাকা প্রদান করা হয়। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেঁড়াগাছি ইউনিয়ন আ.লীগের সভাপতি ভূট্টোলাল গাইন, সাংবাদিক হাবিবুর রহমান, শফিকুর রহমান, মিলন দত্ত, আমিরুল ইসলাম প্রমুখ।

#

পাথরঘাটায় ভলিবল টুর্নামেন্টে কলারোয়ার জয়
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরা সদর উপজেলার পাথরঘাটায় ৮ দলীয় নকআউট ভলিবল টুর্নামেন্টের ২য় খেলায় কলারোয়া ভলিবল দল জয়লাভ করেছে। শনিবার বিকেলে পাথরঘাটা প্রাইমারি স্কুল মাঠে আয়োজিত ওই ম্যাচে কলারোয়া ভলিবল দল ২-১ সেটে স্বাগতিক পাথরঘাটা ভলিবল দলকে পরাজিত করে। ৩ সেটের প্রথম সেটে কলারোয়াকে ১৪ বাই ২৫ পয়েন্টে পরাজিত করে পাথরঘাটা। পরে ২য় ও ৩য় সেটে পাথরঘাটাকে ১৮ বাই ২৫ ও ২১ বাই ২৫ পয়েন্টে পরাজিত করে কলারোয়া ম্যাচ জয় নিশ্চিত করে। উভয় দলে খেলোয়াড় হিসেবে অংশ নেন রুহুল আমিন, গোলাম আজম, বাপ্পি, বাপ্পা, মাসুদ, তপু, নাহিদ, মুজিবুল, বিপ্লব, রানা, সাগর ও হাবিবুর রহমান রনি। রেফারির দায়িত্ব পালন করেন মাসউদ পারভেজ মিলন। তাকে সহায়তা করেন কবিরুল ইসলাম ও রানা। পাথরঘাটা একাদশ ক্লাব আয়োজিত এ ম্যাচে সার্বিকভাবে দায়িত্ব পালন করেন মুজিবুল হক পুলিশ। ক্রীড়া সংগঠক মিয়া মো.ফারুক হোসেন স্বপন, মাস্টার আলতাফ হোসেন, নাজমুল হোসেন খোকনসহ স্থানীয় ক্রীড়াপ্রেমি দর্শক খেলা উপভোগ করেন। উল্লেখ্য, ১০জানুয়ারী বৃহষ্পতিবার টুর্নামেন্টের উদ্ভোধনী ম্যাচে ঝাউডাঙ্গা ভলিবল দলকে ৩-০সেটে পরাজিত করে কলারোয়ার গোয়ালচাতর ভলিবল দল জয়লাভ করে।

#

কলারোয়ায় ইয়াবাসহ যুবক আটক
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে আটক করেছে পুলিশ। ত শুক্রবার রাত ১০টার দিকে কলারোয়া বাজারের খুকু সুপার মার্কেটের নিচতলা থেকে আজহারুল ইসলাম শামীম (২৮) নামের ওই যুবককে আটক করা হয়। উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের লোহাকুড়া গ্রামের মৃত অজিয়ার রহমানের ছেলে। আটকের সময় তার কাছ থেকে ৫১পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে থানা সূত্র জানায়। আটকের বিষয়টি নিশ্চিত করে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জেল্লল হোসেন জানান- এ ঘটনায় একটি মামলা নং-৭(১)১৯ হয়েছে।

#