কলারোয়া সংবাদ ॥ উপজেলা পরিষদ কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী খেলায় দেয়াড়া ইউপি’র জয়


504 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥  উপজেলা পরিষদ কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী খেলায় দেয়াড়া ইউপি’র জয়
জুলাই ২৩, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা পরিষদ কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে কলারোয়া জিকেএম পাইলট হাইস্কুল মাঠে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে উদ্বোধনী ম্যাচটি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, ক.পা.ই’র সাধারণ সম্পাদক শেখ কামাল রেজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌধুরী জাহিদ, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, আজাহারুল ইসলাম, হরিসাধন ঘোষ, আব্দুর রহিম বাবু, রেজাউল করিম লাভলু, সাংবাদিক শেখ জিল্লু, সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমান,এম এ সাজেদ, দেয়াড়া ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান মফে ও জয়নগর ইউপি চেয়ারম্যান শামছুদ্দীন আল মাসুদ বাবু, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম প্রমুখ।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন উপজেলার ১১নং দেয়াড়া ইউনিয়ন পরিষদ ও ১নং জয়নগর ইউনিয়ন পরিষদ। নির্ধারিত খেলার প্রথমার্ধে দেয়াড়া ইউনিয়ন পরিষদ ১টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। দ্বিতীয়ার্ধে আরো দুটি গোল করে জয়নগর ইউনিয়ন পরিষদকে ৩—০ গোলে পরাজিত করেন।  খেলাটি পরিচালনা করেন মাসউদ পারভেজ মিলন, মিয়া ফারুক হোসেন স্বপন, আবু সাঈদ ও আব্দুল মাজেদ। ধারাভাষ্যে ছিলেন মাস্টার শেখ শাহাজান আলী শাহিন, প্রভাষক রফিকুল ইসলাম, আব্দুল ওহাব মামুন। আজ একই মাঠেএকই সময় প্রতিদ্বদ্বিতা করবেন কেঁড়াগাছি ইউপি ও হেলাতলা ইউপি।
###

কলারোয়া সীমান্তে ভারতে পাচারের কবল থেকে দুই যুবতী উদ্ধার আটক ২

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ভারতে পাচারের কবল থেকে দুই যুবতীকে উদ্ধার ও দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  আটকের ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের কাঁদপুর গ্রামে। আটককৃত দুই পাচারকারী হলো- উপজেলার চন্দনপুর ইউনিয়নের কাদপুর গ্রামের মৃত হাজু সরদারের ছেলে কুদ্দুস সরদার (৪৬), সাতক্ষীরা সদর উপজেলার শিকড়া গ্রামের আজগর সরদারের ছেলে আব্দুর রহমান (৩০)। আর পাচারের কবল থেকে উদ্ধারকৃত দুই নারী হলো- সাতক্ষীরা সদর উপজেলার রেউই গ্রামের আব্দুল মাজেদের মেয়ে মমতাজ (২৮) একই উপজেলার শিকড়া গ্রামের আব্দুর রহমানের স্ত্রী রাশিদা খাতুন (৩০)।

চান্দুড়িয়া বিজিবি নায়েব সুবেদার ফিরোজ হাওলাদার জানান, ওই রাতে তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন সীমান্তবর্তী কাদঁপুর গ্রামের আব্দুল কুদ্দুসের বাড়ি ওই দুই পাচারকারী ভারতে পাচার করার উদ্দেশ্যে মমতাজ ও রাশিদা খাতুনকে রেখে দেয়। পরে তার নেতৃত্বে সঙ্গীয় বিজিবি সদস্যরা ওই বাড়ি ঘেরাও করে দুই পাচারকারীকে আটক করে এবং পাচাররের শিকার ওই দুই নারীকে উদ্ধার করে। শনিবার সকালে থানা পুলিশে সোর্পদ করে। এ ব্যাপারে কলারোয়া থানায়  একটি মামলা (নং-২১(৭)১৬ইং) হয়েছে।
###

কলারোয়ার সোনাবাড়ীয়া  ইউপি চেয়ারম্যানসহ সকল সদস্যদের সংবর্ধনা

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ার সোনাবাড়ীয়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান এস এম মনিরুল ইসলামসহ সকল ইউপি সদস্যদের সংর্বধনা দেওয়া হয়েছে। শনিবার সকালে অগ্রগতি সংস্থার সহযোগীতায় সোনাবাড়ীয়া সামাজিক সুরক্ষা ফোরামের আয়োজনে হতদরিদ্র জনগনের সামাজিক সুরক্ষার  প্রাপ্যতা নিশ্চিতকরণ স্পীচ প্রকল্পের আওতায় এ সংর্বধনা দেওয়া হয়। সোনাবাড়ীয়া ইউনিয়ন সামাজিক সুরক্ষা ফোরামের সভাপতি আলহাজ্ব আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আরশাদ আলী, আছাদুজ্জামান, হাশেম আলী, কামরুজ্জামান, নুরুল ইসলাম, আনারুল ইসলাম, হাসানুজ্জাসান, লিয়াকাত আলী, রফিকুল ইসলাম, রেকসোনা পারভীন, রেনহেনা খাতুন শিরিনা খাতুন, ইউপি সচিব আশরাফ হোসেন, উপজেলা অগ্রগতি সংস্থার প্রোগ্রাম অফিসার আবু বক্কার সিদ্দিক, ইউনিয়ন ফ্যাসিলিটিটর চন্দ্র শেখর হালদারসহ সামাজিক সুরক্ষা ফোরামের সদস্যবৃন্দ ও অগ্রগতি সংস্থার প্রতিনিধিবৃন্দ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সামাজিক সুরক্ষা ফোরামের সদস্য বাবু নয়ন রঞ্জন মজুমদার।