কলারোয়া সংবাদ ॥ এক বাংলাদেশীকে ফেরত দিলো বিএসএফ


403 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ এক বাংলাদেশীকে ফেরত দিলো বিএসএফ
মে ২৯, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া সীমান্তের বিপরীতে ভারতের তারালী বিএসএফ ক্যাম্পে আটক  শ্রী মিন্টু দাস (৩২) নামে এক বাংলাদেশীকে ফেরত দিয়েছে বিএসএফ। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা কাকডাঙ্গা সীমান্তের চারাবাড়ি মেইন পিলার ১৩/২ এস এর নিকট পতাকা বৈঠকের মাধ্যমে তাকে বিজিবি’র নিকট হস্তান্তর করে বিএসএফ। সে কক্সবাজার জেলার কুতুবনিয়া থানার জেলেপাড়া গ্রামের মৃত অগ্রসেন দাসের ছেলে।
উপজেলার সীমান্তবর্তী কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের হাবিলদার জাকির হোসেন জানান, গত রোববার গভীর রাতে ওই ব্যক্তি অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতের তারালী বিএসএফ ক্যাম্প এলাকায় ঘোরাফেরা করছিল। এ সময় ওই ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাকে আটক করে উপজেলার কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পে পত্র প্রেরন করেন। সোমবার ওই  সময় ওই সীমান্তে ভারতীয় ভুখন্ডে পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ তাকে বিজিবি’র নিকট হস্তান্তর করেন। পরে রাতে তাকে থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
###

কলারোয়ায় ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার

কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ অভিযান চালিয়ে ১০০ বোতল উদ্ধার করেছে । উদ্ধারের ঘটনাটি ঘটেছে উপজেলার হিজল্দী গ্রামের মৃত আহম্মদ আলী সরদারের ছেলে কুদ্দুস সরদারের বাড়ি থেকে এসব ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে এ সময় পুলিশ কাউকে আটক করতে পারেনি। কলারোয়া থানার এ এস আই হালিম জানান, রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ওই বাড়িতে মাদক ব্যবসায়ীরা ফেনসিডিল বিক্রয়ের জন্য অবস্থান করছে। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই বাড়িতে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
###

কলারোয়া সীমান্তে এক ব্যক্তি আটক
কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার অপরাধে  করিম মিয়া (২২) নামে এক ব্যক্তিকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে বিজিবি। রোববার সন্ধ্যায় কাকডাঙ্গা সীমান্তের কেঁড়াগাছি মেইন পিলার ১৩/৩ এস এর ৪ আরবি’র নিকট থেকে তাদেরকে আটক করা হয়। সে  কক্সবাজার জেলার উখিয়া থানার কুতুপালং গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের নায়েক মাঈনুল হক জানান, রোববার ওই সময় তার নেতৃত্বে ওই সীমান্তে টহলকালে ওই ব্যক্তি ভারত থেকে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করার সাথে সাথে তাকে আটক করে। পরে সে কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাকে থানা পুলিশে সোর্পদ করে  এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
##

কলারোয়ায় ফারুক হার্ডওয়ারের পিতার ইন্তেকাল
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া বাজারের বিশিষ্ঠ হার্ডওয়ার ব্যবসায়ী বিল্লাল হোসেন (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্না— রাজেউ)। মরহুম রোববার বিকালে অসুস্থ অবস্থায় মারা যান। তিনি ফারুক হার্ডওয়ারের পিতা ও তুলশীডাঙ্গা ২নং ওয়ার্র্ডের মৃত ইনছাফ আলীর ছেলে। মৃতে্যুকালে তিনি স্ত্রী. ২ ছেলে ২মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। সোমবার সকাল ১০টার দিকে মরুহুম বিল্লাল হোসেনের জানাযার নামাজ নিজ গ্রামের বাড়ি ভাদিয়ালী গ্রামে  অনুষ্ঠিত হওয়ার তাকে পারিবারিক কবরস্থানে কবরস্থ করা হয়।