কলারোয়া সংবাদ ॥ এক মহিলার আত্মহত্যা


628 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ এক মহিলার আত্মহত্যা
আগস্ট ৫, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় মোমেনা খাতুন (৫৫) নামের এক মহিলা গলায় ফাঁস  দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর দুইটার দিকে উপজেলার সীমান্তবর্তী কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে। তিনি ওই গ্রামের ময়নুদ্দীন সরদারের স্ত্রী। পারিবারিক সুত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভুগছিলেন। রোগের যন্ত্রনা সহ্য না করতে পেরে শুক্রবার ওই সময় সবার অজান্ত পরিত্যক্তএকটি ঘরের আড়াই গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় কলারোয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। যার নং-২০(৮)১৬ ।
###

কলারোয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক
কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার সোনাবাড়িয়া বাজারের ফারুকের  দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার দক্ষিণ ভাদিয়ালি গ্রামের আব্দুল আলিমের ছেলে আক্তারুজ্জামান (২৬) ও যশোরের শার্শা উপজেলার রদ্রপুর গ্রামের কাওছার আলির ছেলে লিটন হোসেন (২৫)। থানা সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই শেখ জাহিদুল ইসলাম জানতে পারেন ওই দোকানে সামনে আটককৃতরা ইয়াবা বিক্রয় করছে। পরে তিনি সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ওই স্থান থেকে তাদেরকে ৫পিস ইয়াবাসহ আটক করে।  এ ব্যাপারে আটকদের বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা নং-৩(৮)১৬ দায়ের হয়েছে বলে জানা যায়।
###

কলারোয়ায় সীমান্তে ঔষধ উদ্ধার
কেঁড়াগাছি (কলারোয়া) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় সীমান্তে চোরাজচারানীদের তাড়া করে ভারতীয় ঔষুধ ও কনডম  উদ্ধার করেছে বিজিবি। শুক্রবার ভোর রাতে উপজেলার উত্তর সোনাবাড়িয়া গ্রামের মধ্যে থেকে এসব মালামাল উদ্ধার করা হয়। মাদরা বিজিবি ক্যাম্পের সুবেদার আয়নূল মল্লি¬ক জানান, তার নেতৃত্বে ওই গ্রামের মধ্যে টহলরত অবস্থায় চোরাচালানীদের তাড়া করে ভারতীয় ১ বস্তা ঔষুধ ও ২ বস্তা কনডম উদ্ধার করেন।