কলারোয়া সংবাদ ॥ এবি পার্কের হামলার ঘটনায় থানায় মামলা


322 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ এবি পার্কের হামলার ঘটনায় থানায় মামলা
নভেম্বর ২৭, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় এবি পার্কে ঢুকে ভাংচুর, টাকা পয়সা লটুপাট ও পার্কের দুই কর্মচারীকে পিটিয়ে জখমসহ বেশকিছু হাঁস মারার ঘটনায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে,মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার যুগিখালীর এ পার্কে। থানার মামলার বিবরণে জানা যায়, উপজেলার যুগিখালী গ্রামের মৃত জালাল উদ্দিন মোড়লের ছেলে এরশাদ আলী মোড়ল ও শাহাজান আলী মোড়ল, এরশাদ আলী মোড়লের ছেলে গোলাম মোর্শেদ ওরফে বাচ্চু মোড়লসহ ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তি ওই পার্কে ঢুকে চেয়ার টেবিলসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে। এ সময় বাধা দিতে গেলে পার্কের কর্মচারী শহিদুল ইসলাম ও সানারুল ইসলামকে মারপিট করে। পরে চলে যাওয়ার সময় পার্কে থাকা ৮৬ টি পাতি হাঁস পিটিয়ে মেরে ফেলে যায় বলে জানা যায়। এঘটনায় পার্ক পরিচালনা কমিটির পক্ষে ইউপি সদস্য বিউটি ইয়াসমিন বাদী কলারোয়া থানায় ওই ৩ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। যার নং-৩২(১১)১৯ হয়েছে। এ বিষয়ে কলারোয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত রাজিব মামলার বিষয়টি নিশ্চিত করেন।
এ ব্যাপারে ইউপি সদস্য এরশাদ আলীর নিকট জানতে চাইলে তিনি জানান, ওই পার্কের পাশে তার ধান ক্ষেতের ধান খেয়ে ব্যাপক ক্ষতি করে ১০০ থেকে ১৫০টি হাঁস। সন্ধ্যার দিকে কলারোয়া থেকে বাড়ি ফেরার সময় জানতে পারে তার ধান ক্ষেতে অনেকগুলো হাঁস ধান খাচ্ছে। পরে ওই ধান ক্ষেত থেকে হাঁসগুলো তাড়িয়ে দিতে গেলে দীর্ঘ দিন পার্কে আটকানো হাঁসগুলো দৌড়ায়ে চলে যাওয়ার সময় বেশ কিছু হাঁস মারা যায়। পার্কে হামলার বিষয়টি মিথ্যা ও বনোয়াট।

#

কলারোয়ায় ৫০পিচ ইয়াবাসহ যুবক আটক

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় ৫০পিচ ইয়াবা ট্যাবলেটসহ জসিমউদ্দিন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে উপজেলার বোয়ালিয়া গ্রামের আজগর আলী গাইনের ছেলে। বুধবার সকালে কলারোয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত রাজিব হোসেন জানান-মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই ইস্রাফিল ও এএসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বোয়ালিয়া এলাকায় অভিযান পরিচালনা করেন। পুলিশের উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় জসিমউদ্দিনকে তার বাড়ীর পাশে রাস্তার উপর থেকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এঘটনায় কলারোয়া থানায় তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা নং-৩১(১১)১৯ হয়েছে। থানার পুলিশ পরিদর্শক তদন্ত রাজিব হোসেন আরো জানান-আটককৃত জমিসউদ্দিনের বিরুদ্ধে ৫টি মাদক মামলা রয়েছে। সে উপজেলার বোয়ালিয়া গ্রামের মাদক স¤্রাট চামড়া মনিরের সহযোগি।

#