কলারোয়া সংবাদ ॥ এমপি মুস্তফা লুৎফুল্লাহকে ফুলেল শুভেচ্ছা


302 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ এমপি মুস্তফা লুৎফুল্লাহকে ফুলেল শুভেচ্ছা
জানুয়ারি ১৬, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরা-১ তালা-কলারোয়া আসনে এড.মুস্তফা লুৎফুল্লাহ পুনরায় এমপি নির্বাচিত হওয়ায় কলারোয়ার দমদম মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া করা হয়েছে।
বুধবার সকালে এমপির বাসভবনে উপস্থিত হয়ে শিক্ষকরা। এসময় উপস্থিত ছিলেন-দমদম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শেখ আব্দুল্লাহ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম আব্দুর রহিম, অভিভাবক সদস্য শেখ আবুল বাসার, সিনিয়র শিক্ষক অলোক কুমার শিক্ষক ,জিএম আব্দুল হামিদ, আব্দুল ওহাব, রফিকুল ইসলাম, শফিকুল ইসলাম, রফিউল্লাহ, দেবার্শীষ কুমার দাস, শেখ শরিফুল হক প্রমুখ।
পরে দমদম মাধ্যমিক বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

#

কলারোয়ায় ৩ বছরের সাজা প্রাপ্ত আসামীসহ আটক-২
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ বছরের সাজা প্রাপ্ত এক আসামীসহ দুইজনকে আটক করেছে। বুধবার সকালে কলারোয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)জেল্লাল হোসেন জানান-গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই সাগর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলা পৌর সদরের গদখালী গ্রামের মৃত ইসরাইল শেখের ছেলে মাহফুজুর রহমান ওরফে মাহবুর শেখকে (৩৫) আটক করে। আটককৃত মাহফুজুর রহমানের বিরুদ্ধে জিআর-২৬৭/১৪ (ডুমুরিয়া) মামলায় ৩বছরের সশ্রম সাজার আদেশ রয়েছে। অপর অভিয়ানে উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের মৃত আনছার আলীর ছেলে সোহরাব হোসেন (৩০) কে তার বাড়ী থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে জিআর-২১৬/১৫ মামলায় ওয়ারেন্ট রয়েছে। বুধবার সকালে তাদের দুজনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

#

কলারোয়ায় ইয়াবা ব্যবসায়ী আটক
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। বুধবার সকালে কলারোয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)জেল্লাল হোসেন জানান-গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই সবুর সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার বড়ালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে মাহবুবুর রহমান (২৮) নামে এক ব্যক্তিকে আটক করে। সে যশোর জেলার কেশবপুরের ভোগতি-নরেন্দ্রপুর গ্রামের মৃত আকবার মোল্লাহর ছেলে। পুলিশ এসময় তার দেহ তল্লাসী চালিয়ে ৩১পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এঘটনায় কলারোয়া থানায় একটি মামলা নং-১১(১)১৯ দায়ের হয়েছে।

#