কলারোয়া সংবাদ ॥ ওষুধ ব্যবসায়ীকে মাথা ফাটিয়ে দিয়েছে প্রতিপক্ষরা


168 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ওষুধ ব্যবসায়ীকে মাথা ফাটিয়ে দিয়েছে প্রতিপক্ষরা
ডিসেম্বর ১৩, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে রফিকুল ইসলাম নামে এক ওষুধ ব্যবসায়ীকে লোহার রডের আঘতে মাথা ফাটিয়ে দিয়েছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার দুপুরে দিকে কলারোয়া বাজারে তার বাড়িতে এঘটনা ঘটে। এঘটনার আহত রফিকুল ইসলাম পৌর সদরের তুলসীডাঙ্গা গ্রামের মৃত খোদা বক্স ডাক্তারের ছেলে। তিনি বর্তমানে কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহত রফিকুল ইসলাম বাদি হয়ে কলারোয়া থানায় প্রতিপক্ষ নিয়াজ খান, বাবু খান, মাহমুদা খাতুন, শিউলী খাতুন, নাফিজ খান ও বৃষ্টি খাতুনকে আসামী করে কলারোয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আহত রফিকুল ইসলাম জানান- নিয়াজ খান গংদের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিল। এরই জের ধরে পরিকল্পিতভাবে বৃহস্পতিবার বেলা ১টার দিকে লাঠি সোটা,লোহার রড নিয়ে অশ্লীণ ভাষায় গালিগালাজ করতে থাকে। এতে প্রতিবাদ করায় নিয়াজ খানসহ প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে নিয়াজখান লোহার রড় দিয়ে রফিকুল পিটিয়ে মাথা ফাটিয়ে আহত ও অন্যান্য আসামীরা তার ছেলেকে এলাপাতাড়িভাবে পিটিয়ে ফোলা জখম করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেন।

#

কলারোয়ার খোরদো ফুটবল টুর্নামেন্টে ফাইনালে বরনডালি

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ার দেয়াড়া ইউনিয়নের খোরদোয় ৪দলীয় ‘নোভা কাপ’ ফুটবল টুর্নামেন্টে ২য় খেলায় কেশবপুরের বরনডালি ফুটবল একাদশ ফাইনালে উঠেছে। বৃহস্পতিবার বিকেলে খোরদো হাইস্কুল মাঠে অনুষ্ঠিত খেলায় ২-০গোলে শার্শা ফুটবল একাদশকে পরাজিত করে বরনডালি। খেলার প্রথমার্ধে বরনডালি ফুটবল একাদশের রাছেল গোল করে দলকে এগিয়ে নেন। মধ্য বিরতির পর দ্বিতীয়ার্ধে বরনডালি ফুটবল একাদশের মিঠু আরো একটি গোল করে ব্যাবধান বাড়িয়ে নিজেদের জয় নিশ্চিত করেন। খেলাটি পরিচালনা করেন রাশেদুজ্জামান রাশেদ। তাকে সহযোগিতা করেন মেহেদি হাসান ইমন ও রুহুল আমিন। অসংখ্য দর্শক খেলাটি উপভোগ করেন। আগামি ১৮ডিসেম্বর বিকালে একই মাঠে ফাইনাল খেলায় কেশবপুরের বরনডালি ফুটবল একাদশ ও কলারোয়ার কেরালকাতা ইউনিয়নের বলিয়ানপুর ফুটবল একাদশ পরস্পর মুখোমুখি হবে বলে আয়োজক কমিটি জানান।

#

কলারোয়ায় ফেনসিডিল-মদসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় পৃথক অভিযানে ফেনসিডিল ও ভারতীয় মদসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহষ্পতিবার ভোরে ও বুধবার রাতে উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া ও কেঁড়াগাছি ইউনিয়নের বাকসা গ্রামে অভিযান চালিয়ে তারা আটক হয়। থানা সূত্র জানায়- গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বুধবার সন্ধ্যা রাতে বাকসা গ্রামের হঠাৎগঞ্জ চৌরাস্তা এলাকা থেকে ৪৮ বোতল ফেনসিডিলসহ সাগর হোসেন (২৭) নামের এক যুবককে আটক করে। সে গাড়াখালী গ্রামের আব্দুস সবুর হোসেনের পুত্র। এদিকে, অপর অভিযানে বৃহষ্পতিবার ভোর রাতে চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামের উত্তর পাড়া থেকে ৫০ বোতল ভারতীয় মদসহ ওই গ্রামের মৃত কাশেম আলীর পুত্র আব্দুল হামিদ (৬০) ও চন্দনপুর গ্রামের মৃত ওহাব মোল্যার পুত্র ওহিদুজ্জামান মোল্যা (৫০)কে গ্রেপ্তার করে পুলিশ। বৃহষ্পতিবার গ্রেপ্তারদের সাতক্ষীরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে ওসি শেখ মুনীর-উল-গীয়াস জানান।

#

কলারোয়ায় মাসিক এনজিও সমন্বয় সভা

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের মাসিক এনজিও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা অডিটোরিয়ামে ওই সভার আয়োজন করা হয়। সভা সভাপতিত্ব ও সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরএম সেলিম শাহনেওয়াজ। সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আকতার হোসেন, সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন, গণমৈত্রীর পরিচালক মেহেদী হাসান, মহিদুল ইসলাম, সনজিত বিশ্বাস, লতিফা আক্তার, শিউলী মন্ডল, শাহাজান সিরাজ, মিনা বেগমসহ এনজিও প্রতিনিধিগণ।

#