কলারোয়া সংবাদ ॥ কলারোয়ায় শিক্ষকদের আনন্দ মিছিল


365 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ কলারোয়ায় শিক্ষকদের আনন্দ মিছিল
সেপ্টেম্বর ৭, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি :
মন্ত্রিসভায় অনুমোদিত ৮ম পে-স্কেলে বেসরকারি শিক্ষক-কর্মচারীরা অন্তর্ভূক্ত হওয়ায় সাতক্ষীরার কলারোয়ায় আনন্দ মিছিল করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা কলেজ শিক্ষক সমিতি (বাকশিস), মাধ্যমিক শিক্ষক সমিতি ও মাদরাসা শিক্ষক সমিতির উদ্যোগে এ আনন্দ মিছিল করা হয়। মিছিলটি কলারোয়া পৌরসদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মতোই এমপিওভূক্ত বেসরকারি শিক্ষক-কর্মচারীরা নতুন পে-স্কেলে বেতন-ভাতা পাওয়ার ঘোষনা হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। ঘোষিত পে-স্কেল গত পহেলা জুলাই’১৫ থেকেই কার্যকর হবে।
সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, শিক্ষক নেতা প্রধান শিক্ষক আ.রব ও প্রধান শিক্ষক হরিসাধন ঘোষ।
শিক্ষক নেতা কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন বাকশিস নেতা অধ্যাপক আবুল খায়ের, অধ্যাপক শেখ জাভিদ হাসান, অধ্যাপক হারুনর রশীদ বকুল, অধ্যাপক ইউনুস আলী খাঁন, প্রভাষক সাঈদ হোসেন, প্রভাষক আ.হাকিম, প্রধান শিক্ষক কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হাসান কামরুল, সাংবাদিক সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমান, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, রুহুল আমিন, আজহারুল ইসলাম, আবুল কাশেম, ফজলুর রহমান, সিরাজুল ইসলাম, রনজিৎ কুমার, আজগর আলী, সাইফুল ইসলাম, আমজাদ হোসেন, পৌর কাউন্সিলর মাস্টার মনিরুজ্জামান বুলবুল, শিক্ষক নেতা বদরুজ্জামান উৎপল কুমার সাহা, মোস্তফা হোসেন বাবলু,মোস্তফা বাকী বিল্লাহ শাহী, শফিকুল ইসলাম, মাষ্টার শেখ শাহজাহান আলী শাহীন প্রমুখ।
##

কলারোয়ার কুশোডাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবলীগের কমিটি বিলুপ্ত

সাতক্ষীরার কলারোয়ার কুশোডাঙ্গা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। দলীয় কার্যক্রম না থাকায়  উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এ কমিটি বিলুপ্ত ঘোষনা করেন বলে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হারুন-অর-রশিদ ও সাধারণ সম্পাদক রেজানুজ্জামান লিটু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।
কুশোডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে আলোচনা করে খুব শীঘ্র ইউনিয়ন স্বেচ্ছাসেবলীগের নয়া কমিটি ঘোষণা করা হবে বলে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান।
##
কলারোয়ায় ফেনসিডিলসহ এক ব্যক্তি আটক

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ফেনসিডিলসহ মোখলেছুর রহমান নামে এক এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। সে উপজেলার দক্ষিণ ভাদিয়ালী গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে।
সোমবার ভোররাতে সীমান্তবর্তী রাজ্জাকের মোড় এলাকা থেকে তাকে ৪৭ বোতল আটক করে মাদরা বিওপির বিজিবি সদস্যরা।
এ ঘটনায় কলারোয়া থানায় মামলা হয়েছে বলে জানা গেছে।