কলারোয়া সংবাদ ॥ কলারোয়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক বৃদ্ধের মৃত্যু


351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥  কলারোয়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক বৃদ্ধের মৃত্যু
আগস্ট ১৯, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

কলারোয়া  প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় বিদ্যুৎ স্পৃষ্টে নওশের আলী নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কুশোডাঙ্গা গ্রামের মৃত মানিক গাজির ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে ওই গ্রামে।

নিহতের ছেলে মনিরুল ইসলাম জানান, শুক্রবার সকালে তার পিতা নওশের আলী বাড়ির আঙ্গিনায় সজিনা গাছে উঠে ডাল কাটছিল। এ সময় একটি ডাল বিদ্যুতের তারে লাগলে তার পিতা বিদ্যুৎস্পৃষ্টে ঘটনা স্থলে মারা যান।
এ ব্যাপারে কলারোয়া থানায় একটি অপমৃত মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
###

 

কলারোয়া সীমান্তে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসা ৫ ব্যক্তি আটক

কে এম আনিছুর রহমান, কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করার অপরাধে একই পরিবারের নারী-শিশুসহ ৫ ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার সীমান্তবর্তী ভাদিয়ালী সোনাই নদীর তীর থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো-উপজেলার নীলকন্ঠপুর গ্রামের মৃত মোজাহার আলী সানার ছেলে ফারুক হোসেন (৪৫),ফারুকের স্ত্রী পারভীন আক্তার (৩৮), তাদের শিশু কন্যা আরিফা খাতুন ( ১২), শরিফা খাতুন (০৮) ও ২২ মাস বয়সে শিশু কন্যা হাজেরা খাতুন।

উপজেলার সীমান্তবর্তী মাদরা বিওপি’র হাবিলদার বাদল জানান, ওই সময় ভাদীয়ালী সীমান্তে তার নেতৃত্বে বিজিবি সদস্যরা টহলকালে আটককৃতরা ভারত থেকে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করার সাথে সাথে তাদেরকে আটক করা হয়। এ সময় আটককৃতরা বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাদেরকে  থানা পুলিশে সোর্পদ করা হয়।

বিনা পাসপোর্টে আসা আটককৃত ফারুক সানা জানান, তারা ভারতে ডাক্তার দেখিয়ে  অবৈধভাবে বাংলাদেশে পার হওয়ার কথা স্বীকার করেন।

এ ব্যাপারে কলারোয়া থানায় একটি পাসপোর্ট আইনে মামলা হয়েছে বলে  থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
##