কলারোয়া সংবাদ ॥ কলারোয়ায় তিন ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ !


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ কলারোয়ায় তিন ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ !
অক্টোবর ৯, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় তিন ডাক্তারের বিরুদ্ধে মোটা অংকের উৎকোচের বিনিময়ে হাড়ভাঙ্গা রিপোর্ট না দিয়ে সাধারণ আঘাতের রিপোর্ট দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। রোববার রাতে কলারোয়া সরকারী হাসপাতালের ডাক্তার রিফাত হাসান, ডাক্তার গোপাল চন্দ্র রায় ও ডাক্তার নূর মোহাম্মাদের বিরুদ্ধে এ অভিযোগ করা হয়।
হাড়ভাঙ্গা রোগী উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী মাজেদা খাতুন জানান, সম্প্রতি  জমাজমি সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের শফিকুল ইসলাম, আশরাফুর ইসলাম, লতা বেগম ও সেলিনা খাতুন সংঘবন্ধ হয়ে তাকে,তার ছেলে রবিউল ইসলাম, ছেলের স্ত্রী হোসনে আরা খাতুন ও জামাই সেলিম রেজাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ সময় তার বামপা ভেঙ্গে যাওয়ায় কলারোয়া হাসপাতালে ভর্তি হয়। ওই হাড়ভাঙ্গা অবস্থায় তিনি হাসপাতালে ১৮ সেপ্টেম্বর থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত ১৯নং কেবিনে, রেজি-৩১৪৯ এ ভর্তি ছিলেন। যার প্রমান এক্সরে প্লেটে  রয়েছে।
এ ঘটনায় তার ছেলে রবিউল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে। যার (নং-১৯)। থানা পুলিশ ঘটনাটি তদন্তের স্বার্থে কলারোয়া সরকারী হাসপাতালে হাড়ভাঙ্গার সনদ পত্র চেয়ে পাঠান। কিন্তু কলারোয়া হাসপাতালের ওই তিন ডাক্তার আসামী পক্ষের নিকট থেকে মোটা অংকের টাকার বিনিময়ে মাজেদার হাড়ভাঙ্গা রিপোর্ট না দিয়ে সাধারণ আঘাত পেয়েছে মর্মে একটি লিখিত রিপোর্ট থানায় পাঠিয়ে দিয়েছে বলে তাদের বিরুদ্ধে তিনি অভিযোগ করেন।
এ ব্যাপারে ওই তিন ডাক্তারের সাথে পৃথকভাবে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।
##

কলারোয়ায় এসডিএফের উদ্যোগে নগদ অর্থ বিতরণ
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের অধীন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগ নূতন জীবন লাইভলীহুড ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (এনজেএলআইপি) এর উদ্যোগে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রোববার বিকালে উপজেলার সোনাবাড়ীয়া ইউনিয়নের মাদরা ক্লাষ্টারে এ নগত অর্থ বিতরণ করনে প্রধান অতিথি হিসেবে স্থানীয় ইউপি চেয়ারম্যান এস এম মনিরুল ইসলাম মনি। এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য হাসেম আলী, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ক্লাষ্টার অফিসার মোঃ বুলবুল ইসলাম, ক্লাষ্টার ফেসিলিটেটর মোর্শেদ, কবির, মমতাজ খাতুন, আরাফাত হোসেন  প্রমুখ। প্রকাশ থাকে যে, ওই ইউনিয়নের মাদরা ক্লাষ্টারের আওতাধীন মাদরা গ্রাম সমিতির সহায়সম্বলহীন ৬ জনকে অনুদান হিসাবে ৩০ হাজার ও যুব দক্ষতা উন্নয়ন প্রশিক্ষনে ঋণ হিসাবে ৬ জনকে ৩০ হাজার টাকা প্রদান করা হয়।
##

কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় আহত পত্রিকা পরিবেশক রেজাউলের সুস্থতা কামনা
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় বাবলু সংবাদ পত্র বিপনীর প্রেপাইটার পত্রিকা পরিবেশক আলহাজ্ব রেজাউল ইসলাম (৪৮) সড়ক দূর্ঘটনায় পা ভাঙ্গাসহ গুরুতর আহত হয়েছেন। তিনি গত ৭ অক্টোবর সন্ধ্যায় কলারোয়া পৌর সদরের গোপিনাথপুর মোড়ে মোটরসাইকেল দূর্ঘটনায় আঘাতপ্রাপ্ত হন। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার আশু সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন পত্রিকা পরিবেশক মহিদুল ইসলাম, মিজানুর রহমান মিজান, মহিউদ্দিন, রেজাউল ইসলাম বাবু, শাহিন কবির সুমন, রবিউল ইসলাম, মুনসুর আলী প্রমুখ।