কলারোয়া সংবাদ ॥ কলারোয়া সীমান্তে বিজিবি-বিএসএফ’র যৌথ টহল


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ কলারোয়া সীমান্তে বিজিবি-বিএসএফ’র যৌথ টহল
আগস্ট ১৭, ২০১৫ কলারোয়া
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার  কলারোয়া সীমান্তে বিজিবি ও বিএসএফ যৌথ টহল দিয়েছে। রোববার রাতে উপজেলার মাদরা সীমান্তের পিলার- ১৩/৩ এস আর থেকে ১৪ আরবি পর্যন্ত ২.৬ কিলোমিটার ব্যাপি এ যৌথ টহল দেয়া হয়। সীমান্তে সব ধরনের চোরাচালান, অবৈধ অনুপ্রবেশ প্রতিরোধের পাশাপাশি উভয় সীমান্তে শান্তি-শৃঙ্খলা সমুন্নত রাখার প্রয়াসে নিয়মিত বিরতিতে সীমান্তে এই যৌথ টহল দেয়া হয় বলে জানা যায়।
মাদরা বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুর রব জানান, রোববার রাত ১০ টা থেকে ১২ টা পর্যন্ত চলা এই যৌথ টহলে যথাক্রমে নেতৃত্ব দেন বিজিবির পক্ষে মাদরা বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুর রব ও বিএসএফের পক্ষে ভারতের বিথারী ক্যাম্পের এস আই কে এইচ দাশ।

কলারোয়ায় ভারতে পাচারকালে ৮০০ কেজি রসুন জব্দ

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে চোরাচালানীদের তাড়া করে ভারতে পাচারকালে ৮০০ কেজি  রসুন উদ্ধার করেছে বিজিবি। তবে এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। উপজেলার সীমান্তবর্তী মাদরা বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুর রব জানান, রোববার রাতে তার নেতৃত্বে হাবিলদার বাশার টহলরত সঙ্গীয় বিজিবি সদস্যরা সীমান্তবর্তী বারিকের মোড় এলাকায় কয়েকজন চোরাচালানীদের তাড়া করে। এ সময় তাদের কাছে থাকা  ১৬টি বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরে  ওই সমস্ত বস্তা থেকে ৮০০ কেজি রসুন উদ্ধারসহ জব্দ করা হয়। যার আনুমানিক মুল্য ৯০ হাজার টাকা।