কলারোয়া সংবাদ ॥ কলেজ ছাত্রের আত্মহত্যা


270 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ কলেজ ছাত্রের আত্মহত্যা
ডিসেম্বর ২২, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায়  বিপ্লব হোসেন নামে এক কলেজ পড়–য়া ছাত্র গলায় গামছা পেচিয়ে আতœহত্যা করেছে। সে উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। ঘটনাটি ঘটেছে গত সোমবার বিকাল ৪টার দিকে নিজ বাড়িতে। পারিবারিক সুত্রে জানা গেছে, বিপ্লব (১৯) সম্প্রতি একটি ফেনসিডিল মামলায় আসামী হওয়ায় তার মায়ের সাথে ঝগড়া  হয়। পরে অভিমান করে গত সোমবার ওই সময়  বাড়ীর সকলের অজান্তে নিজ ঘরের আড়ায় গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে। থানা পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে পাঠান। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
##

কলারোয়ায় ভারতীয় রুপিসহ এক চোরাকারবারি আটক
কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ভারতীয় রুপি,ফেনসিডিলসহ আশরাফুল ইসলাম নামে এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। আটক আশরাফুল (২৮) যশোর জেলার ঝিকরগাছা উপজেরার শংকরপুর গ্রামের ওসমান গনির ছেলে। তবে  কাকডাঙ্গা বিওপি’র নায়েক সুবেদার কামালউদ্দীন জানান, সোমবার বিকালে সীমান্তবর্তী গাড়াখালী এলাকায় টহলকালে ওই চোরাকারবারিকে তাড়া করে ১০ বোতল ফেনসিডিল,ভারতীয় রুপি ও লোহার দারালো দ্যাসহ তাকে আটক করে। ওই দিন রাতে তাকে  থানা পুলিশে গোপন সোর্পদ করে।  এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা নং-১৯(১২)১৫ইং হয়েছে।

কলারোয়ায় ২ ব্যক্তি আটক
কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার অভিযোগে এক চাকমাসহ দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের হঠাৎগঞ্জ স্কুল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো-রাঙ্গামাটি জেলার বন্দরহাজা গ্রামের খেগেরা চাকমার ছেলে মঙ্গল কুমার চাকমা (৩০) ও উপজেলার হটাৎগঞ্জ গ্রামের কওসার আলীর ছেলে নজরুল ইসলাম (৪৫)।  কলারোয়া থানার এসআই পিন্টু লাল জানান, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন ওই এলাকায় সন্দেহজনকভাবে দুইজন ব্যক্তি ঘোরাফেরা করছে। পরে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকা থেকে তাদেরকে আটক করে। মঙ্গলবার সকালে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার াফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
##
কলারোয়ায় পলাতক আসামী মা ও মেয়ে আটক
কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক দুই আসামীকে আটক করেছে। মঙ্গলবার ভোর রাতে উপজেলার কাকডাঙ্গা এলাকা থেকে তাদেরকে আটক করা ঞয়। আটককৃতরা হলো- উপজেলার কাকডাঙ্গা গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী অহিনুন নাহার বেগম (৩০) ও তার কন্যা আনোয়ারা খাতুন (২৩)। আটককৃতদের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে-৩১৩/১৪মামলায় ওয়ারেন্ট থাকায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
##
কলারোয়া সীমান্তে  আলু,রসুন ও সুপারী উদ্ধার
কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে চোরাচালানীদের তাড়া করে  ভারতীয় আলু, বাংলাদেশী রসুন ও সুপারী উদ্ধার করেছে বিজিবি। তবে এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। মাদ্ররা বিওপি’র সুবেদার আব্দুর রব জানান, হাবিলদার আকরাম হোসেন নেতৃত্বে চোচালানীদের তাড়া করে সীমান্তবর্তী সোনাবাড়িয়া ও রামকৃষ্ণপুর এলাকা থেকে ভারতীয় ৩০ কেজি আলু, বাংলাদেশী ১২০ কেজি রসুন ও ১৫০ কেজি সুপারী উদ্ধার করে।