কলারোয়া সংবাদ ॥ কাজীরহাট কলেজের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন


863 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ কাজীরহাট কলেজের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন
মে ২৬, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ার কাজীরহাট কলেজের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে কলেজ চত্বরে ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ। উদ্বোধন শেষে কলেজ পরিচালনা পরিষদের সভাপতি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপনের সভাপতিত্বে কলেজের হলরুমে এক আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি বলেন, বর্তমান শিক্ষাবান্ধব সরকার উন্নয়ন আর সমৃদ্ধিতে বিশ্বাসী। শিক্ষার গুনগত মানোন্নয়নে শিক্ষার্থীদের পাশাপাশি শিক্ষক-অভিভাবকদের ভূমিকা ব্যাপক।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন- কলেজ অধ্যক্ষ এস এম সহিদুল আলম,প্রকৌশলী তানভির আহম্মেদ, ঠিকাদার দিলিপ কুমার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার গোলাম মোস্তফা, স্থানীয় কেরালকাতা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ সরদার, কুশোডাঙ্গা ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, আব্দুল হামিদ সরদার,সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, কামরুন্নাহার বেবী, শহিদুজ্জামান, রফিকুল ইসলাম, সাহাদাৎ হোসেন, শাহানুর রহমান, কলেজ শিক্ষক আশিকুর রহমান, সুরাইয়া ইয়াসমিন রতœা, আব্দুল গফ্ফার, আব্দুল কাদের, সাইফুল ইসলাম,সহ সকল শিক্ষক-শিক্ষার্থী, স্থানীয় সুধিজন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক ইদ্রিস আলী ও প্রভাষক ইসমাইল হোসেন। উল্লেখ্য,৭০ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে এ নতুন ভবনটি নির্মান করা হবে।
##
কলারোয়ায় ৪ ব্যক্তি আটক
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় পৃথক অভিযানে ফেনসিডিল, ইয়াবাসহ ৩ যুবক ও নাশকতা মামলার এক আসামিকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে পৃথক স্থান থেকে তাদের আটক হয়।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব দেব নাথ জানান- মাদক বিরোধী অভিযানে পৌরসভাধীন ট্রাক ট্রার্মিনাল এলাকা থেকে ২১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ পৌরসভাধীন তুলশীডাঙ্গা গ্রামের সিরাজুল মোড়লের পুত্র রুহুল আমীন খোকন ওরফে টাইগার খোকন (৩২), ১০ বোতল ফেনসিডিলসহ একই গ্রামের মোহাম্মদ আলীর পুত্র আজগর আলী (৩১) ও মোটরসাইকেলযোগে তাদের বহন করার অভিযোগে মফিজুল সরদারের পুত্র ইমাদুল (২৪)কে আটক করে থানা পুলিশের একটি টিম। এসময় তাদের ব্যবহৃত ডায়াং রানার নামীয় একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক খোকন নাশকতা মামলারও আসামি।
তিনি আরো জানান- একইরাতে অপর এক অভিযানে নাশকতা মামলার আসামি মামুন (২৬) কে আটক করা হয়েছে। সে উপজেলার কামারালী গ্রামের জিয়াদ আলী সানার ছেলে।
আটকদের শনিবার সাতক্ষীরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
##
রথযাত্রা উপলক্ষ্যে কলারোয়ায় প্রস্তুতি সভা
কে এম আনিছুর রহমান ::
আসন্ন রথযাত্রা উপলক্ষ্যে সাতক্ষীরার কলারোয়ায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে কলারোয়া বাজারে পূজা উদযাপন পরিষদের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় রথযাত্রা সুষ্ঠু ও সাফল্যমন্ডিত করতে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন মাস্টার প্রদীপ পালের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান পরিষদের কলারোয়া শাখার সাধারণ সম্পাদক সন্দীপ রায়, গোপাল ঘোষ, মিলন দত্ত, উজ্জল দাস (প্রান), আনন্দ ঘোষ, রবীন্দ্রনাথ ঘোষ, অজুন পাল, গৌরাঙ্গ সোম, নিত্য রায়, রাম দাস, সন্তোষ পাল, সুনিল সাহা, স্বপন পাল, রামলাল দত্ত, রন্জন অধিকারি প্রমুখ।
##