কলারোয়া সংবাদ ॥ চার পলাতক আসামি আটক


154 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ চার পলাতক আসামি আটক
আগস্ট ২৫, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::

সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪ টলাতক আসামিকে আটক করেছে। এদের মধ্যে ৩ জন সিআর মামলার ও ১ জন নিয়মিত মামলার আসামি। থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৫ আগস্ট) ভোর রাতে পৃথক অভিযান চালিয়ে পুলিশ একাধিক টিম সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রায়টা উত্তর পাড়ার মৃত কুদরুতুল্লাহ সরদারের পুত্র মনিরুজ্জামান, কিসমত ইলিশপুর গ্রামের মৃত শেখ সয়িলের পুত্র শেখ আলামিন, কোমরপুর গ্রামের শহর আলী গাজীর পুত্র শাহাজাহান আলী ও দিগং দক্ষিনপাড়া গ্রামের মৃত জামাল বিশ্বাসের পুত্র আব্বাস উদ্দীনকে আটক করে। মঙ্গলবার আটককৃতদের সাতক্ষীরার বিজ্ঞ আদালত প্রেরণ করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল-গীয়াস জানান।

#

কলারোয়ার কয়লায় ফুটবল ম্যাচে কাজীরহাটের ড্র

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::

সাতক্ষীরার কলারোয়ার কয়লায় প্রীতি ফুটবল ম্যাচে স্বাগতিকদের সাথে ১-১ গোলে ড্র করেছে কাজীরহাট প্রগতী সংঘ। মঙ্গলবার (২৫ আগস্ট) বিকালে কয়লা হাইস্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধের ১১ মিনিটে কাজীরহাটের ১০ নম্বর জার্সিধারী খেলোয়াড় জুয়েল গোল করে দলকে এগিয়ে নেন। ২৯ মিনিটে কয়লা ফুটবল একাদশের ১৭ নম্বর জার্সীধারি খেলোয়াড় সাইফুল গোল করে দলকে সমতায় ফিরিয়ে মধ্য বিরতিতে যায়। বিরতির পরে নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় ওই ১-১গোলে খেলাটি অমীমাংসিত ভাবে শেষ হয়। খেলাটি পরিচালনা করেন মাস্টার রিয়াজ আহমেদ।

#

কলারোয়ায় হ্যান্ড ওয়াশিং ডিভাইজ প্রদান ও আলোচনা সভা

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::

সাতক্ষীরার কলারোয়া পৌরনভায় করোনা ভাইরাস প্রতিরোধে হ্যান্ড ওয়াশিং ডিভাইজ প্রদান ও জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পৌরসভা ও প্রাকটিকাল অ্যাকশনের আয়োজনে পৌরসভা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। পৌর মেয়র (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুলের সভাপতিত্বে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র শেখ জামিল হোসেন, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, আকিমুদ্দীন আকি, পৌরসচিব তুষার কান্তি দাস, সিনিয়র সহকারী প্রকৌশলী ওয়াজিহুর রহমান, বিদ্যুৎ উপ- সহকারী প্রকৌশলী এস এম সোহরাওয়ার্দী হোসেন, কর্মকর্তা ইমরুল হোসেনসহ কর্মকর্তা -কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা প্রাকটিক্যাল অ্যাকশানের কর্মকর্তা শাহানাজ পারভীন মিনা। এদিকে পৗরসভার গুরুত্বপূর্ন ৭টি স্থানে জনস্বার্থে হ্যান্ড ওয়াশিং ডিভাইজ প্রদান করা হয়েছে বলে জানা যায়।

#