কলারোয়া সংবাদ ॥ চেয়ারম্যান কালামের বিরুদ্ধে উপজেলা যুবলীগের প্রতিবাদ মিছিল


993 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ চেয়ারম্যান কালামের বিরুদ্ধে উপজেলা যুবলীগের প্রতিবাদ মিছিল
ফেব্রুয়ারি ১৪, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় আ.লীগের জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহর হামলা মামলার স্বাক্ষী উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক এম এ কালামের বিরুদ্ধে উপজেলা যুবলীগ প্রতিবাদ মিছিল-সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে। রোববার বিকেলে উপজেলা যুবলীগের আহ্বায়ক কাজী সাহাজাদা ও যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান তুহিনের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়।

মিছিলটি পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক কাজী সাহাজাদা, যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান তুহিন, সাবেক যুবলীগ ও ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর কবির বাবলু, শহিদ আলি, শেখ মাসুমুজ্জামান মাসুম প্রমুখ। এ সময় বক্তারা বলেন ২০০০ সালে কলারোয়ায় আ.লীগ’র সভানেত্রী বর্তমাণ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা হলেও ওই মামলার স্বাক্ষী এমএ কালাম বিজ্ঞ আদালতে এফিডেফিটের মাধ্যমে বলেন কলারোয়ায় এধরণের কোন ঘটনা ঘটেনি।

কলারোয়ার যুবলীগ এ কারণে তার প্রতি ধিক্কার ও নিন্দা জানিয়ে বহিস্কারের দাবি তুলেছে বলে সাংবাদিকদের জানান নেতৃবৃন্দ। প্রতিবাদ সভা শেষে যুবলীগ নেতৃবৃন্দ ইউপি চেয়ারম্যান প্রভাষক এমএ কালামকে দল থেকে বহিস্কারের দাবি জানিয়ে উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর কাছে স্মারকলিপি প্রদান করে আ.লীগ’র সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ও জেলা আ.লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষন করেছেন।
##

কলারোয়ায় প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় বেত্রবতী প্রতিবন্ধী স্কুলের ছাত্র/ছাত্রীদের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। রোববার সকালে বাংলাদেশ হাউজ বিল্ডিং ঋণ প্রকল্পের উদ্যোগে ৭৮ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীত বস্ত্র বিতরণ করেন বেত্রবতী প্রতিবন্ধী স্কুল ও বেত্রবতী পল¬ী উন্নয়ন সংস্থার পরিচালক মনোয়ারা বেগম। এ সময় উপস্থিত ছিলেন বেত্রবতী প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক শাওন মেহেদী, সহকারী শিক্ষক মমতাজ পারভীন, রেহেনা খাতুন, রিয়াজুল ইসলাম, রুমানা পারভীন, খুশবুয়ারা রুনা, বিলকিস পারভীন, মহনা আক্তার, শাহিন হোসেন, রুহুল কুদ্দুস, রুস্তম আলী, অফিস সহকারী নুর হোসেন প্রমুখ।
##

কলারোয়ায় আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা
কে এম আনিছুর রহমান, কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল সাড়ে ৩ টায় উপজেলা প্রশাসনের উদ্যেগে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেন কলারোয়া পৌরসভার মেয়র গাজী আক্তারুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আবেদুর রহমান, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা তাহের মাহমুদ সোহাগ, উপজেলা একাডেমি সুপারভাইজার তাপস কুমার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার ময়না,কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ,কোষাধ্যক্ষ সহ,অধ্যাপক কে এম আনিছুর রহমান,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার গোলাম মোস্তফা, প্রধান মিখ্ষক আব্দুর রব, ইউপি চেয়ারম্যান স.ম মোরশেদ আলী,কলারোয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ আইয়ুব হোসেন, শিলা হাওলাদার, শিক্ষক আসাদুজ্জামান,ওএস প্রভাস কুমার তরফদার,সাহাদাৎ হোসেন, সুপার আসাদুল ইসলাম, সহকারী অধ্যাপক আাব্দুস সবুর, মনিরুজ্জামান প্রমুখ। প্রস্তুতি সভায় আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসুচী গ্রহন করা হয়েছে।
##