কলারোয়া সংবাদ ॥ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


376 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
জানুয়ারি ৪, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার সকালে কলারোয়া সরকারী কলেজ ক্যাম্পাসে কেক কেটে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। পরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।
এ ছাড়া উপস্থিত ছিলেন কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বাসুদেব বসু ও উপাধ্যক্ষ অধ্যাপক অহিদুল আলম মন্টু,আ.লীগ নেতা আলহাজ্ব শেখ আমজাদ হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক কাজী শাহাজাদা, যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান তুহিন, আশিকুর রহমান মুন্না, জাহাঙ্গীর কবির বাবলু, সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহনাফ তাজিন অনিক, ছাত্রলীগ নেতা ফিরোজ আহম্মেদ সম্রাট, হাবিব, আশিক, ছাব্বির, সাঈদ, নূর, আজম, জাকির, রুবেল, সজিব, মাছুম, বিল্লাল, বিপ্লব, তুহিন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শফিউর রহমান শিমুল।
##

কলারোয়ায় ঝাঁপাঘাট কৃষি ক্লাবে আইসিটি মালামাল বিতরণ
কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ার এক কৃষি বিষয়ক ক্লাবকে ই-কৃষি সেবা সম্প্রসারণে ল্যাপটপসহ আইসিটি মালামাল বিতরণ করা হয়েছে। উপজেলার ঝাঁপাঘাট আইসিএম কৃষি ক্লাবে ইনফো-সরকার প্রকল্পের আওতায় ই-কৃষি সেবা সম্প্রসারণের জন্য ওই সকল আইসিটি মালামাল বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে সোমবার দুপুরে উপজেলা কৃষি অফিসার মহাসীন আলীর সভাপতিত্বে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা কৃষি তথ্য সার্ভিস ও আঞ্চলিক বেতার কৃষি অফিসার এম এম আব্দুর রাজ্জাক,খুলনা কৃষি তথ্য সার্ভিসের এআইসিও আব্দুর রহমান, উপজেলার ঝাপাঘাট আইসিএম ক্লাবের সভাপতি আব্দুর সাত্তার, সাধারণ সম্পাদক আশরাফ আলীসহ স্থানীয় কৃষক/কৃষাণীগন। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শেখ বিপুল হোসেন।
##
কলারোয়ার বিশিষ্ট ব্যবসায়ী ছদরুল আর নেই
কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ছদরুল ইসলাম (৩৫) ইন্তেকাল করেছেন (ইন্না——–রাজিউন)। রোববার রাত সাড়ে ৮ টার দিকে কুলনার একটি হাসপাতালে স্ট্রোক জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরহুম ছদরুল ইসলাম কলারোয়া পৌরসদরের গদখালি গ্রামের মৃত আবুল কালামের মেঝ ছেলে। মৃত্যকালে তিনি স্ত্রী,২ শিশুপুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সোমবার জোহর নামাজের পর কলারোয়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা নামাজ শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে  কবরস্থ করা হয়। জানাযা নামাজ পরিচালনা করেন কলারোয়া আলিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা তৌহিদুর রহমান।