কলারোয়া সংবাদ ॥ ছাত্রলীগের আনন্দ মিছিল


241 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ছাত্রলীগের আনন্দ মিছিল
মার্চ ১২, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি দেওয়ায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিককে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল বের করা হয়। মঙ্গলবার বিকালে কলারোয়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে মিছিলটি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বিএম নজরুল মার্কেটের সামনে এক সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- কলারোয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাগর হোসেন, সাধারণ সম্পাদক শেখ মেহেদী হাসান নাইচ ও সাংগঠনিক সম্পাদক শামীমুজ্জামান টিপু, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, সরকারী কলেজের সাবেক এজিএস মোস্তাফিজুর রহমান মোস্ত, রবিউল আলম মল্লিক রবি, ছাত্রলীগনেতা শাফিউল আযম শফি, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াজ হোসেন রাসেল, কলারোয়া সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ফাহিম,সহ-সভাপতি সুবর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শারারিয়া ইসলাম, আমানুল্লাহ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সাবেক দপ্তর সম্পাদক ইমতেয়াজ হোসেন, সাবেক প্রচার সম্পাদক আরশাদুল হক সান, কলারোয়া উপজেলা তাতীগের সদস্য সচিব আশিকুর রহমান টিপু, ছাত্রলীগনেতা শেখ পলাশ, ফয়সাল রহমান, নাজমুল, রিফাত, হৃদয়, আসাদুল, রনি, অশিমসহ ১২টি ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ মিছিলে অংশগ্রহন করেন। এর আগে মিছিলে উপস্থিত ছিলেন-জেলা আ.লীগের উপদেষ্টা ও উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান ভিপি মোরশেদ আলী, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক প্রমুখ। মিছিলে-আগামি ২৪ মার্চের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম লাল্টুর আনারস মার্কায় ভোট দেওয়ার আহবান জানান নতুন কমিটি।

#

কলারোয়ায় পলাতক দুই আসামী আটক
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় ফেনসিডিল ও নারী নির্যাতন মামলায় দুই ব্যক্তি আটক হয়েছে। মঙ্গলবার ভোররাতে তাদের বাড়ী থেকে থানা পুলিশ আটক করে। আটকৃতরা হলো-কলারোয়া উপজেলার ভদিয়ালী গ্রামের মৃত শাহ জাহান আলী দালালের ছেলে মুনছুর আলী দালাল (৩০)। তার বিরুদ্ধে ৩০হাজার টাকা মুল্যের ৫০পিস ফেনসিডিল উদ্ধারের ৫(১)১৯ নং মামলা রয়েছে। সে মোতাবেক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কলারোয়া থানার এসআই শারমিন সুলতানা শিখা সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার ভোররাতে তার বাড়ী থেকে আটক করেন।
অপরদিকে থানার সেকেন্ড অফিসার এসআই নাজিম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে নারী নির্যাতন মামলায় উপজেলার চান্দা গ্রামের মৃত মোকাববেল গাইনের ছেলে হাফিজুর রহমান গাইন (২৫)কে তার বাড়ী থেকে আটক করেন। তার বিরুদ্ধে কলারোয়া থানায় যৌতুক আইনে ৯(৩)১৯ নং মামলা রয়েছে। থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন-আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

#