কলারোয়া সংবাদ ॥ ছাত্রলীগের সভাপতিকে হাতুড়ী পেটার প্রতিবাদে মিছিল ও সমাবেশ


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ছাত্রলীগের সভাপতিকে হাতুড়ী পেটার প্রতিবাদে মিছিল ও সমাবেশ
আগস্ট ২৯, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি শফিউর রহমান শিমুলকে হাতুড়ী পেটার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে কলারোয়া সরকারী কলেজ ছাত্রলীগের আয়োজনে এ বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মিছিলটি কলারোয়া সরকারী কলেজ চত্ত্বর থেকে শুরু হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ ক্যাম্পাসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ফিরোজ হোসেন সাংগঠনিক সম্পাদক হাবিব, সহ সাধারণ সম্পাদক প্রসেনজিৎ প্রমুখ। প্রতিবাদ সমাবেশে বক্তরা কলেজ ছাত্রলীগ সভাপতি শিমুলের উপর হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।
এ সময় উপস্থিত ছিলেন রুবেল, জাকির হোসেন, নুর হোসেন, সাব্বির হোসেন, সাঈদ হোসেন, সজিব, নবাব, সোহাগ, আল আমিন, আলমগীর, ফরিদ হোসেন, রিংকু, ইকরামুল, মাসুম, সাগর, ইমন, আলামিন, হৃদয়, আবুল,কাউছার, আরিফ হোসেন, সজল, নয়ন, সৌরভ বাপ্পা ও লিটনসহ শত শত কলেজ ছাত্রলীগের নেতাকর্মী।
এ দিকে শনিবার দুপুরে কলেজ অধ্যক্ষ ড.এন হাসান সরোওয়ার্দী কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন কলেজ ছাত্রলীগ সভাপতিকে দেখতে যান এবং তাকে শান্তনা দেন।
উল্লেখ্য গত বুধবার সকালে ছাত্রলীগ সভাপতি শফিউর রহমান দলীয় প্রতিপক্ষের হাতুড়ী পেটায় গুরুুতর আহত হয়।
##

কলারোয়ায় গাজাঁসহ ৪ ব্যক্তি আটক

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় অভিযান চালিয়ে গাঁজাসহ ৪ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার পৌর সদরের ট্রাক টার্মিনালের পানির ট্যাংকের নীচ থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো- কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামের আশরাফ আলীর ছেলে ইশরামুজ্জামান বাবু, উপজেলার ব্রজবক্সের রওসন সরদারের ছেলে ইব্রাহিম হোসেন, চান্দুড়িয়া গ্রামের মৃত আব্দুস সবুরের ছেলে সিরাজুল ইসলাম ও পাচঁপোতা গ্রামেরমোশাররফ হোসেনের ছেলে সোহরাফ হোসেন।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কয়েকজন মাদকসেবি ওই স্থানে গাঁজা সেবন করছে।
পরে থানার এস আই আব্দুল আহাদ ও এ এস আই কামরুজ্জামান জিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থান থেকে তাদেরকে  ৬ পুরিয়া গাঁজাসহ আটক করেন। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে।